২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সুইডেনে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৯

-

সুইডেনে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে ৯ জন নিহত হয়েছেন। দেশটির উত্তরাঞ্চলীয় শহর উমেয়ার একটি দ্বীপের কাছে বিমানটি বিধ্বস্ত হয়।
স্থানীয় সময় আনুমানিক দুপুর দুটার দিকে বিমানটি বিধ্বস্ত হয়। একজন প্রত্যক্ষদর্শী বলেন, তিনি আচমকা বিকট শব্দ শুনতে পান। দেখেন একটি বিমান ভুতের মতো মুখ নিচের দিকে করে মাটিতে পড়ে যাচ্ছে। বিমানটি বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গেই বিকট শব্দ হয়।

প্যারাসুট নিয়ে ঝাপিয়ে পড়ার জন্য আরোহীদের নিয়ে আকাশে উঠেছিল বিমানটি। কিন্তু তাদের আর ঝাপ দেয়া হলো না। তার আগেই বিমানটি বিধ্বস্ত হয়।

সুইডেন কর্তৃপক্ষ বলছে, বিমানটি উখেয়া বিমানবন্দর থেকে স্থানীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে উড্ডয়ন করে। তার কিছুক্ষন পর আনুমানিক ২টা ১২ মিনিটে বিকট শব্দ শুনতে পায়। স্থানীয় পুলিশ সুইডিস গণমাধ্যম এসভিটিকে জানিয়েছে, দুপুর ২টায় বিমানটি বিধ্বস্ত হয়।

উমেয়া বিমানবন্দর থেকে আনুমানিক দুই কিলোমিটার দূরে স্টোরস্যান্ডাক্সার নামক দ্বীপের পাশের একটি নদীতে বিমানটি বিধ্বস্ত হয়। 


আরো সংবাদ



premium cement
জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি

সকল