২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মেলানিয়ার কাছে ক্ষমা চাইল টেলিগ্রাফ

মেলানিয়ার কাছে ক্ষমা চাইলো টেলিগ্রাফ
মেলানিয়ার কাছে ক্ষমা চাইল ব্রিটেনের প্রভাবশালী পত্রিক দ্য টেলিগ্রাফ - ছবি : সংগ্রহ

ব্রিটেনের প্রভাবশালী দৈনিক দ্যা টেলিগ্রাফ মার্কিন ফাস্ট লেডি মেলানিয়া ট্রাম্পের কাছে তাদের প্রকাশিত একটি রিপোর্টের জন্য ক্ষমা চেয়েছে। এ ছাড়া এ জন্য মেলানিয়ার যে ক্ষতি হয়েছে তার ‘ক্ষতিপূরণ’ দিতে সম্মত হয়েছে তারা।

পত্রিকাটি জানিয়েছে, শনিবার তাদের ম্যাগাজিনের কভার স্টোরি হিসেবে ‘দ্য মিস্ট্রি অব মেলানিয়া বা মেলানিয়ার রহস্য’ শিরোনামে যে রিপোর্ট ছাপা হয় তা ভুলে ভরা ছিল। এ জন্য ক্ষমা চেয়ে ‘মেলানিয়া ট্রাম্প-একটি ক্ষমা প্রার্থনা’ শিরোনামে বিবৃতিও ছেপেছে দ্য টেলিগ্রাফ।

ওই রিপোর্টে বলা হয়েছিল, তার স্বামী বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে পরিচয় হওয়ার আগে মেলানিয়া তার মডেলিং ক্যারিয়ারে খুব একটা সুবিধা করতে পারছিলেন না। সেখানে আরো বলা হয়, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের রাতে নাকি কেঁদেছিলেন মেলানিয়া।

মেলানিয়ার একজন মুখপাত্র বলেন, তার বিরুদ্ধে যখন মিথ্যা বলা হচ্ছে, তখন তিনি চুপ থাকতে পারেন না। টেলিগ্রাফ জানিয়েছে, তাদের ওই রিপোর্ট ছাপা উচিত হয়নি এবং তারা মেলানিয়া ট্রাম্পকে আইনি খরচ দেবে।
ক্ষমা চেয়ে প্রকাশিত বিবৃতিতে বলা হয়, তার স্বামীর সাথে পরিচয় হওয়ার আগে থেকেই একজন সফল মডেল ছিলেন মেলানিয়া এবং তার স্বামীর সহায়তা ছাড়াই মডেলিংয়ের কাজ পেয়েছিলেন তিনি।


আরো সংবাদ



premium cement