১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গুমের আশঙ্কা করছেন ইন্টারপোল প্রধানের স্ত্রী!

গুমের আশঙ্কায় ফ্রান্সে আশ্রয় চেয়েছেন ইন্টারপোলের সাবেক প্রধানের স্ত্রী - আল-জাজিরা

ফ্রান্সে আশ্রয় চেয়েছেন আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের সাবেক প্রধান মেং হোংউইর স্ত্রী গ্রেস মেং।

ইন্টারপোল প্রধান মেং হোংউই গতবছর ২৫ সেপ্টেম্বর ফ্রান্সের লিও থেকে চীনে গিয়ে আটক হওয়ার পর থেকে তার আর কোনো খবর নেই। মেং হোংউইর ঘটনাটি তদন্ত করছে ফ্রান্স। খবর আলজাজিরার।

ইন্টারপোলের সাবেক প্রধান মেং হোংউইর স্ত্রী গ্রেস মেং সাত বছর বয়সী দুই যমজ সন্তান নিয়ে ফ্রান্সেই আছেন। তার আইনজীবী ইমানুয়েল শুক্রবার গণমাধ্যমকে এ তথ্য জানান।

এদিকে চীন জানিয়েছে মেং এর বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে তদন্ত চলছে। মেং এর স্ত্রী ও সন্তানরা প্রাণনাশের হুমকি পাওয়ার কারণে তাদের পুলিশ প্রহরায় রাখা হয়েছে।

গ্রেস মেং এর উদ্ধৃতি দিয়ে শুক্রবার ফ্রান্সের কয়েকটি গণমাধ্যমে বলা হয়েছে, লিওতে সম্প্রতি কয়েক সপ্তাহে আগন্তুকরা তাকে অনুসরণ করেছে।

তিনি সন্দেহজনক ফোন কল পেয়েছেন।  অপরিচিত কয়েকজন লোক তার গাড়ির নম্বর প্লেটের ছবিও তুলেছে। তাকে অপহরণ করা হতে পারে বলে আশংকা করছেন গ্রেস।


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল