১৯ অক্টোবর ২০১৯

গুমের আশঙ্কা করছেন ইন্টারপোল প্রধানের স্ত্রী!

গুমের আশঙ্কায় ফ্রান্সে আশ্রয় চেয়েছেন ইন্টারপোলের সাবেক প্রধানের স্ত্রী - আল-জাজিরা

ফ্রান্সে আশ্রয় চেয়েছেন আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের সাবেক প্রধান মেং হোংউইর স্ত্রী গ্রেস মেং।

ইন্টারপোল প্রধান মেং হোংউই গতবছর ২৫ সেপ্টেম্বর ফ্রান্সের লিও থেকে চীনে গিয়ে আটক হওয়ার পর থেকে তার আর কোনো খবর নেই। মেং হোংউইর ঘটনাটি তদন্ত করছে ফ্রান্স। খবর আলজাজিরার।

ইন্টারপোলের সাবেক প্রধান মেং হোংউইর স্ত্রী গ্রেস মেং সাত বছর বয়সী দুই যমজ সন্তান নিয়ে ফ্রান্সেই আছেন। তার আইনজীবী ইমানুয়েল শুক্রবার গণমাধ্যমকে এ তথ্য জানান।

এদিকে চীন জানিয়েছে মেং এর বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে তদন্ত চলছে। মেং এর স্ত্রী ও সন্তানরা প্রাণনাশের হুমকি পাওয়ার কারণে তাদের পুলিশ প্রহরায় রাখা হয়েছে।

গ্রেস মেং এর উদ্ধৃতি দিয়ে শুক্রবার ফ্রান্সের কয়েকটি গণমাধ্যমে বলা হয়েছে, লিওতে সম্প্রতি কয়েক সপ্তাহে আগন্তুকরা তাকে অনুসরণ করেছে।

তিনি সন্দেহজনক ফোন কল পেয়েছেন।  অপরিচিত কয়েকজন লোক তার গাড়ির নম্বর প্লেটের ছবিও তুলেছে। তাকে অপহরণ করা হতে পারে বলে আশংকা করছেন গ্রেস।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮৪)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৭)



portugal golden visa