২১ জুন ২০১৯

সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন প্রিন্স ফিলিপ

-

বড় ধরনের দুর্ঘটনা থেকে অল্পের জন্য বেঁচে গেছেন ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ। বৃহস্পতিবার পূর্ব ইংল্যান্ডের সান্ড্রিংহামে এ দুর্ঘটনা ঘটে। ফিলিপ সুস্থ আছেন বলে জানিয়েয়ে বিবিসি।

সান্ড্রিংহামে সড়কে মোড় ঘোরার সময় প্রিন্স ফিলিপের ল্যান্ড রোভার গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা আরেকটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে প্রিন্সের গাড়িটি উল্টে যায়। অন্য গাড়িতে থাকা দুই নারী আহত হলেও প্রিন্স ফিলিপের কোন ক্ষতি হয়নি।

পুলিশ জানিয়েছে ৯৭ বছর বয়সী প্রিন্স ফিলিপ নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

প্রসঙ্গত, ১৯৪৭ সালে রাণী এলিজাবেতকে বিয়ে করেন প্রিন্স ফিলিপ। তার জন্ম গ্রিসে হলেও পরিবারের সাথে বেড়ে উঠেছেন ডেনমার্কে। কর্মজীবনের ব্রিটিশ রয়াল নেভীর কর্মকর্তা ছিলেন তিনি।


আরো সংবাদ

মেয়াদোত্তীর্ণ ওষুধ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে বিতর্ক ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সাথে জাতীয় পার্টি নেতৃবৃন্দের বৈঠক খাদ্য সংরক্ষণে ১৭০টি খাদ্য গুদাম ও ২০০টি সাইলো নির্মাণ করা হচ্ছে আরব আমিরাত ও মালয়েশিয়ায় কর্মী প্রেরণ শিগগিরই : সংসদে প্রতিমন্ত্রী মৎস্যজীবী দলের ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত জলাবদ্ধতা-যানজটে রাজধানীতে চরম ভোগান্তি লড়াই করেও পারলো না বাংলাদেশ টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় আরো ২ জনের সাক্ষ্য বিশ্ব শরণার্থী দিবস উপলক্ষে রোহিঙ্গা ক্যাম্পে বিক্ষোভ কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ প্রি-পেইড মিটারে দুর্নীতি ওজোপাডিকো ও সংগ্রাম কমিটিকে নিয়ে বসবেন খুলনার মেয়র

সকল