২৬ জানুয়ারি ২০২০

সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন প্রিন্স ফিলিপ

-

বড় ধরনের দুর্ঘটনা থেকে অল্পের জন্য বেঁচে গেছেন ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ। বৃহস্পতিবার পূর্ব ইংল্যান্ডের সান্ড্রিংহামে এ দুর্ঘটনা ঘটে। ফিলিপ সুস্থ আছেন বলে জানিয়েয়ে বিবিসি।

সান্ড্রিংহামে সড়কে মোড় ঘোরার সময় প্রিন্স ফিলিপের ল্যান্ড রোভার গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা আরেকটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে প্রিন্সের গাড়িটি উল্টে যায়। অন্য গাড়িতে থাকা দুই নারী আহত হলেও প্রিন্স ফিলিপের কোন ক্ষতি হয়নি।

পুলিশ জানিয়েছে ৯৭ বছর বয়সী প্রিন্স ফিলিপ নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

প্রসঙ্গত, ১৯৪৭ সালে রাণী এলিজাবেতকে বিয়ে করেন প্রিন্স ফিলিপ। তার জন্ম গ্রিসে হলেও পরিবারের সাথে বেড়ে উঠেছেন ডেনমার্কে। কর্মজীবনের ব্রিটিশ রয়াল নেভীর কর্মকর্তা ছিলেন তিনি।


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২১৮৮৬)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯২৮৯)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০০১)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৫৪৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৫৮৪০)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫২৯)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৬৮৩)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৪৬৫২)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৩৭৫)চলন্ত বাস থেকে নেমে গেল চালক, পিষ্ট হয়ে মারা গেল মা-ছেলেসহ ৩ জন (৩৬৫৬)