১৯ সেপ্টেম্বর ২০১৯

জর্জিয়ার আবখাজিয়া প্রজাতন্ত্রের প্রধানমন্ত্রী সড়ক দুর্ঘটনায় নিহত

-

জর্জিয়ার বিচ্ছিন্ন আবখাজিয়া প্রজাতন্ত্রের প্রধানমন্ত্রী শনিবার এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। স্থানীয় সরকার একথা জানিয়েছে। খবর এএফপি’র।

আবখাজিয়ার কেবিনেটের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়, রাশিয়ার দক্ষিণাঞ্চলীয় পশুও ও সুখুমি অঞ্চলের মধ্যকার এক সড়কে দুর্ঘটনায় গেন্নাদি জাগুলিয়া (৭০) প্রাণ হারান।

স্থানীয় সরকারের এক মুখপাত্রের বরাত দিয়ে রুশ বার্তা সংস্থা তাসের রিপোর্টে বলা হয়েছে, তার গাড়ির চালক ও সিকিউরিটি গার্ড কেউ আহত হয়নি।

উল্লেখ্য, এক দশক আগে রাশিয়া ও জর্জিয়ার যুদ্ধ শেষে আবখাজিয়ার স্বাধীনতাকে যে কয়টি দেশ স্বীকৃতি দিয়েছে রাশিয়া তার অন্যতম। আবখাজিয়া ও সাউথ ওশেটিয়া জর্জিয়ার ২০ শতাংশ এলাকা নিয়ে দুটি বিচ্ছিন্ন প্রজাতন্ত্র।


আরো সংবাদ

জাভিকে হয়তো বার্সার কোচ হতে হবে, না হয় খুন করা হবে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের পোস্টার নিষিদ্ধ হলেন লঙ্কান ক্রিকেট তারকা আন্দোলনকারীরা পদত্যাগ চাইলেও অনড় জাবি ভিসি ফারজানা বৃষ্টির পানি সংরক্ষণ, শ্রীলংকার অভিজ্ঞতা কাজে লাগাতে পারে বাংলাদেশ রিয়াল মাদ্রিদকে পেয়ে চোখও টিপলেন, জিহ্বাও বের করলেন অ‌নিয়‌মে ভ‌র্তিকৃতরা ডাকসুতে নেতৃত্ব দেয়ার অধিকার হারিয়েছে : ঢা‌বি সাদা দ‌ল ঢাকায় জুয়া খেলা, ক্লাব হাউজি থেকে ক্যাসিনো গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন জাবি ভিসিকে ‘ওয়ালাইকুম আসসালাম’ ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

সকল