১৮ আগস্ট ২০১৯

জর্জিয়ার আবখাজিয়া প্রজাতন্ত্রের প্রধানমন্ত্রী সড়ক দুর্ঘটনায় নিহত

-

জর্জিয়ার বিচ্ছিন্ন আবখাজিয়া প্রজাতন্ত্রের প্রধানমন্ত্রী শনিবার এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। স্থানীয় সরকার একথা জানিয়েছে। খবর এএফপি’র।

আবখাজিয়ার কেবিনেটের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়, রাশিয়ার দক্ষিণাঞ্চলীয় পশুও ও সুখুমি অঞ্চলের মধ্যকার এক সড়কে দুর্ঘটনায় গেন্নাদি জাগুলিয়া (৭০) প্রাণ হারান।

স্থানীয় সরকারের এক মুখপাত্রের বরাত দিয়ে রুশ বার্তা সংস্থা তাসের রিপোর্টে বলা হয়েছে, তার গাড়ির চালক ও সিকিউরিটি গার্ড কেউ আহত হয়নি।

উল্লেখ্য, এক দশক আগে রাশিয়া ও জর্জিয়ার যুদ্ধ শেষে আবখাজিয়ার স্বাধীনতাকে যে কয়টি দেশ স্বীকৃতি দিয়েছে রাশিয়া তার অন্যতম। আবখাজিয়া ও সাউথ ওশেটিয়া জর্জিয়ার ২০ শতাংশ এলাকা নিয়ে দুটি বিচ্ছিন্ন প্রজাতন্ত্র।


আরো সংবাদ

যুবলীগ নেতার হাত ধরে দুই সন্তানের জননী উধাও চামড়া মাটিতে পুঁতে ফেলা কান্ডজ্ঞানহীনদের কাজ : বাণিজ্য সচিব ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা ৭১ ভেড়ার বিনিময়ে স্ত্রীকে তুলে দিলেন প্রেমিকের হাতে! পাকিস্তানে টেস্ট খেলতে যাবে শ্রীলঙ্কা কলেজছাত্রীর শ্লীলতাহানির পর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি নারায়ণগঞ্জ থেকে জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চান সেলিম ওসমান কাশ্মির স্টাইল ভারতের অন্যান্য রাজ্যেও প্রয়োগ? গ্রেফতার হয়নি রিফাত হত্যার এজহারভুক্ত ৪ আসামী, ২২ আগস্ট অভিযোগপত্র দাখিল ‘শান্তি’র আহবান নিয়ে টেকনাফ থেকে তেতুলিয়া পদযাত্রায় শান্তি খুলনায় সহপাঠীকে ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে শিঞ্জন রিমান্ডে

সকল




bedava internet