২০ জানুয়ারি ২০২০

জার্মানীতে অভিবাসী প্রত্যাশীর ওপর বিদ্বেষমূলক হামলা

কট্টর ডানপন্থীদের বিক্ষোভ -

জার্মানীর উত্তরাঞ্চলীয় উইসমার শহরে এক অভিবাসী প্রত্যাশীর ওপর বর্ণবাদী ও বিদ্বেষমূলক হামলা চালানো হয়েছে।

বিদেশিদের বিরুদ্ধে দেশটির কট্টর ডানপন্থীদের বিক্ষোভের মুখে এমন ঘটনায় বেশ আলোড়ন তৈরি হয়েছে। খবর এএফপি’র।

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় ২০ বছর বয়সের এক ব্যক্তির বাড়ি ফেরার পথে তিন জার্মানভাষী তার ওপর অকারণে হামলে পড়ে। তারা তার গতি রোধ করে। তাকে গালিগালাজ করে। তাদের দুইজন তার মুখে এবং অপর একজন তার ঘাড় ও পাঁজরে লোহার চেইন দিয়ে আঘাত করে।

মেরে মাটিতে ফেলে দেয়া দেয়া পর্যন্ত তারা তাকে পেটাতে থাকে। এরপর হামলাকারীরা পালিয়ে যায়। আঘাতে তার নাকের হাড় ভেঙে গেছে এবং মুখমন্ড ও শরীরের উপরের অংশ ফুলে গেছে। পুলিশ জানায়, এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে।

এক সিরীয় ও এক ইরানী ৩৫ বছরের এক জার্মান নাগরিককে মারাত্মকভাবে ছুরিকাঘাত করলে তার প্রতিবাদে বাল্টিক তীরবর্তী শহরটিতে বিদেশিদের বিরুদ্ধে ডানপন্থীরা বিক্ষোভ করে আসছে।


আরো সংবাদ

ফেসবুকে আজহারীর আবেগঘন স্ট্যাটাস (২৪৬৫৮)রাশিয়াকে সিরিয়ান তেলক্ষেত্রে যেতে বাধা মার্কিন সৈন্যদের, উত্তেজনা দুপক্ষেই (১০৩৬৪)ইরান সীমান্তে মার্কিন এফ-৩৫ জঙ্গিবিমান (৬৫৮৫)চীনের বিশাল বিনিয়োগ চুক্তি রাখাইনে (৬২৪১)সোলাইমানি হত্যা নিয়ে ট্রাম্পের নতুন তথ্য (৬০৬২)লিবিয়া নিয়ে জরুরী আলোচনায় এরদোগান-পুতিনসহ বিশ্বনেতারা (৫৪৬৭)ভয়ঙ্কর নারী! আই ড্রপ খাইয়ে অত্যাচারী স্বামীকে খুন (৪৭৯১)১৩৬ কেজি ওজনের সেই আইএস নেতা আটক; বহন করতে লাগলো ট্রাক (৪৫৬৩)এবার যুক্তরাষ্ট্রের টার্গেট যে ইরানি কমান্ডার (৪৪১৬)তামিম-মাহমুদুল্লাহদের নিরাপত্তায় পাকিস্তানের আইন-শৃংখলা বাহিনীর ১০ হাজার সদস্য (৪৪১০)



krunker gebze evden eve nakliyat