১৯ অক্টোবর ২০১৯

জার্মানীতে অভিবাসী প্রত্যাশীর ওপর বিদ্বেষমূলক হামলা

কট্টর ডানপন্থীদের বিক্ষোভ -

জার্মানীর উত্তরাঞ্চলীয় উইসমার শহরে এক অভিবাসী প্রত্যাশীর ওপর বর্ণবাদী ও বিদ্বেষমূলক হামলা চালানো হয়েছে।

বিদেশিদের বিরুদ্ধে দেশটির কট্টর ডানপন্থীদের বিক্ষোভের মুখে এমন ঘটনায় বেশ আলোড়ন তৈরি হয়েছে। খবর এএফপি’র।

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় ২০ বছর বয়সের এক ব্যক্তির বাড়ি ফেরার পথে তিন জার্মানভাষী তার ওপর অকারণে হামলে পড়ে। তারা তার গতি রোধ করে। তাকে গালিগালাজ করে। তাদের দুইজন তার মুখে এবং অপর একজন তার ঘাড় ও পাঁজরে লোহার চেইন দিয়ে আঘাত করে।

মেরে মাটিতে ফেলে দেয়া দেয়া পর্যন্ত তারা তাকে পেটাতে থাকে। এরপর হামলাকারীরা পালিয়ে যায়। আঘাতে তার নাকের হাড় ভেঙে গেছে এবং মুখমন্ড ও শরীরের উপরের অংশ ফুলে গেছে। পুলিশ জানায়, এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে।

এক সিরীয় ও এক ইরানী ৩৫ বছরের এক জার্মান নাগরিককে মারাত্মকভাবে ছুরিকাঘাত করলে তার প্রতিবাদে বাল্টিক তীরবর্তী শহরটিতে বিদেশিদের বিরুদ্ধে ডানপন্থীরা বিক্ষোভ করে আসছে।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮৪)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৭)



portugal golden visa