১৯ জুলাই ২০১৯

জার্মানীতে অভিবাসী প্রত্যাশীর ওপর বিদ্বেষমূলক হামলা

-

জার্মানীর উত্তরাঞ্চলীয় উইসমার শহরে এক অভিবাসী প্রত্যাশীর ওপর বর্ণবাদী ও বিদ্বেষমূলক হামলা চালানো হয়েছে।
বিদেশিদের বিরুদ্ধে দেশটির কট্টর ডানপন্থীদের বিক্ষোভের মুখে এমন ঘটনায় বেশ আলোড়ন তৈরি হয়েছে। খবর এএফপি’র।

পুলিশ জানায় বুধবার সন্ধ্যায় ২০ বছর বয়সের এক ব্যক্তির বাড়ি ফেরার পথে তিন জার্মান ভাষী তার ওপর অকারণে হামলে পড়ে। তারা তার গতি রোধ করে। তাকে গালিগালাজ করে। তাদের দুইজন তার মুখে এবং অপর একজন তার ঘাড় ও পাঁজরে লোহার চেইন দিয়ে আঘাত করে। মেরে মাটিতে ফেলে দেয়া দেয়া পর্যন্ত তারা তাকে পেটাতে থাকে। এরপর হামলাকারীরা পালিয়ে যায়। আঘাতে তার নাকের হাড় ভেঙে গেছে এবং মুখমন্ড ও শরীরের উপরের অংশ ফুলে গেছে। পুলিশ জানায়, এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে।

এক সিরীয় ও এক ইরানী ৩৫ বছরের এক জার্মান নাগরিককে মারাত্মকভাবে ছুরিকাঘাত করলে তার প্রতিবাদে বাল্টিক তীরবর্তী শহরটিতে বিদেশিদের বিরুদ্ধে ডানপন্থীরা বিক্ষোভ করে আসছে।


আরো সংবাদ

নুহাশপল্লীতে হুমায়ূন আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী পালন রোহিঙ্গা সঙ্কট নিরসনে যুক্তরাষ্ট্র জোরালো অবস্থান নেবে : পম্পেও হজক্যাম্পের সামনে জমজমাট ‘হজের বাজার’ ফরিদপুরে বন্যায় নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে ‘মাঠ পর্যায়ে দুদকের কার্যক্রম দেখভালের দায়িত্ব ডিসিদের হাতে’ শিশুর কাটা মস্তকের ঘটনায় স্তব্ধ নেত্রকোনা নিউজিল্যান্ডার অফ দ্য ইয়ার সম্মান পেলেন সেই ইংলিশ খেলোয়াড় যমুনার পানি বিপদসীমার ৯৯সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ প্রধানমন্ত্রীর পাগলি ১১ সন্তানের মা হলেও বাবা হলেন না কেউ ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের!

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi