২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রকাশ পেলো ‘মিশন এক্সট্রিমের ফাস্ট লুক পোস্টার

-

চলতি বছরের অন্যতম আলোচিত ছবি সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’। ছবিটির শুটিং শেষ হয়েছে বেশ আগে। তবে এবার প্রস্তুত মুক্তির জন্য। পরিচালকদ্বয় ঘটা করে জানিয়েছে, ছবিটি মুক্তি পাচ্ছে আসছে রোজার ঈদে। সম্প্রতি বিএফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্যটি জানালেন নির্মাতা সানী সানোয়ার। পাশাপাশি ছবিটির প্রথম পোস্টার অবমুক্ত করা হয়।
বর্ণাঢ্য এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: শফিকুল ইসলাম, বিপিএম (বার) পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ। সভাপতিত্ব করেন মনিরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার), অতিরিক্ত কমিশনার, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম।
এ সময় ছবিটির নির্মাতা সানী সানোয়ার বলেন, ঢাকা, গাজীপুর, সাভার ছাড়াও দুবাইতে ‘মিশন এক্সট্রিম’র শুটিং হয়েছে। আমাদের ইচ্ছে ছিল চলতি বছরের শেষ দিকে ছবিটি মুক্তি দেয়ার।

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল