২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সুজন চৌধুরীর ‘মিথ্যে প্রণয়’

-

প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী সুজন চৌধুরীর কণ্ঠে ‘মিথ্যে প্রণয়’ শিরোনামে একটি আধুনিক গান প্রকাশিত হয়েছে। ‘যত রাত যত দিন যতটা প্রহর, এই বুকে বয়ে যাই কষ্টের ঝড়, দিয়েছ আমাকে তুমি মিথ্যে প্রণয়, তাইতো হলো প্রেমের পরাজয়’ কথামালায় গানটি লেখার পাশাপাশি সুর করেছেন আলোচিত সুরকার হাবিব মোস্তফা এবং সঙ্গীতায়োজনে ছিলেন অনু মোস্তাফিজ।
গানটি সম্পর্কে শিল্পী সুজন চৌধুরী বলেন, হাবিব মোস্তফার কথা ও সুরে আমার প্রথম গান ‘নিঠুর দরদিয়া’ প্রকাশের পর শ্রোতাদের কাছে ব্যাপক সাড়া পাই। অতঃপর প্রিয় হাবিব মোস্তফা ভাইয়ের কথা ও সুরে ‘মিথ্যে প্রণয়’ গানের কাজ শুরু করি। পেশাগত ব্যস্ততার মাঝেও অনেক যতœ নিয়ে কাজটি করেছি। চেষ্টা করেছি নিজেকে ভেঙেচুরে নতুন করে গড়ার। সফলতা ব্যর্থতার বিচার শ্রোতাদের হাতে ছেড়ে দিলাম।
গানটির গীতিকার ও সুরকার হাবিব মোস্তফা বলেন, সুজন অত্যন্ত জনপ্রিয় একজন তরুণ গায়ক। তার গানের উল্লেখযোগ্য একটি শ্রোতামহল রয়েছে, যারা তার গানের জন্য অপেক্ষা করে। তার সাথে কাজ করতে এসে মনে হলো, সব ধরনের গান করার মতো সক্ষমতা তার কণ্ঠে রয়েছে। গানকে সে আরাধনার মতোই দেখে। পেশাগত ব্যস্ততার মাঝেও গানটি গাইতে গিয়ে তার বিরামহীন অনুশীলন ও ধৈর্যের বিষয়টি আমাকে মুগ্ধ করেছে। অনেক কাজের ভিড়ে সর্বোপরি গানটি আমার অনেক পছন্দের একটি কাজ হিসেবে শ্রোতাদের উপহার দিতে পেরে আমার খুবই ভালো লাগছে। আশা করি অতীতের মতো এই গানটিও শ্রোতারা সমান ভালোবাসায় গ্রহণ করবেন।
স্টুডিও প্রোটিউনের ব্যানারে প্রকাশিত গানটির নান্দনিক ভিডিও শ্রোতা-দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে, পাশাপাশি সুজন চৌধুরীর ফেসবুক পেজ থেকেও শ্রোতারা গানটি উপভোগ করছেন।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল