২৩ নভেম্বর ২০১৯

প্রতিক-কর্নিয়ার ক্রিকেটিয় ‘প্রেমের খেলা’

-

চলছে বিশ্বকাপ ক্রিকেট উন্মাদনা। ক্রিকেট নিয়ে একাধিক গান হলেও এবার ক্রিকেটের অনুষঙ্গ নিয়ে তৈরি হলো প্রেমের গান। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। শিরোনাম ‘প্রেমের খেলা’।
‘তুই ফার্স্ট ওভারের ফার্স্ট বলেতে করতে গিয়া আউট/ আমার প্রেমে খেই হারাইয়া কইরা গেলি শাউট’। এমন কথার গানটি লিখেছেন অনুরূপ আইচ। জুয়েল মোর্শেদের সুর ও সঙ্গীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রতিক হাসান ও কর্নিয়া। নাচে গানে ভরপুর এই গানের ভিডিওতে প্রতিক হাসানকে দেখা গেছে ব্যাট হাতে আর বল হাতে পিছিয়ে নেই রাহা তানহা খানও। মোশনরক এন্টারটেইনমেন্টের তত্ত্বাবধায়নে ইমরাউল রাফাতের পরিকল্পনা ও ভিডিও পরিচালনায় গানটি দর্শকদের ক্রিকেট উৎসবের মাঝে বাড়তি বিনোদন দিচ্ছে।
১৭ জুন ধ্রুব মিউজিক স্টেশন তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে ‘প্রেমের খেলা’ গানটির ভিডিও। এ ছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


আরো সংবাদ

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৮৩)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৬)