২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

টেলিফিল্ম ক্লাসমেট

-

এটিএন বাংলায় আজ প্রচার হবে টেলিফিল্ম ‘ক্লাসমেট’। মিজানুর রহমান লাবুর চিত্রনাট্য এবং ইমরান চৌধুরীর গল্প ও পরিচালনায় নির্মিত এ টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিথিলা, এস এন জনি, মনিরা ইউসুফ মেমী এবং ঝুনা চৌধুরীসহ আরো অনেকে।
টেলিফিল্মের গল্প আবর্তিত হয়েছে এভাবেÑ কুমিল্লা ইউনিভার্সিটিতে একই সাবজেক্টে পড়ে রাকিব আর বাসমা। বাসমার বাবা বিরাট শিল্পপতি ফরহাদ চৌধুরী রাকিবকে খুব পছন্দ করেন। কারণ সে খুব ভালো ছাত্র। সেই কারণে দুইজন ক্লাসমেট হওয়া সত্ত্বেও বাসমাকে বাসায় এসে পড়ানোর দায়িত্ব দেয়া হয়েছে রাকিবকে। রাকিবের বাবা স্কুল টিচার, সুদূর গ্রাম থেকে এসেছে সে পড়তে। ফরহাদ চৌধুরী নিজের অতীত খুঁজে পান রাকিবের মধ্যে। কিন্তু ব্যাপারটা পছন্দ করে না বাসমার মা বুলবুলি।
রাকিব নানা কারণে বাসমার প্রেমে পড়ে যায়। কিন্তু বলতে পারে না। বাসমাকে ঠিক বোঝা যায় না। সে নির্বিকার। হঠাৎ একদিন বাসমার বিয়ে ঠিক করে ফেলে বুলবুলি। বাসমা আগে থেকেই জানত তার মামাতো ভাইয়ের সাথে এরকম একটা ভাসা ভাসা কথা হয়ে আছে দুই ফ্যামিলির মধ্যে। কিন্তু বিয়ের কথা শোনার পর আকাশ ভেঙে পড়ে বাসমার মাথার ওপর। রাকিবের প্রতি তার অপ্রকাশিত ভালোবাসা অনুভব করে দারুণভাবে। ঘটনা জটিল আকার ধারণ করে।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল