২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

১০ পর্বের ধারাবাহিক গল্পটি শেষ হয়নি

-

এটিএন বাংলায় আজ সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচার হবে ঈদের ১০ পর্বের ধারাবাহিক ‘গল্পটি শেষ হয়নি’। মোহন খানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সজল, ভাবনা, অবাক, বন্যা, অনিক, নাজিরা মৌ, স্নেহা, কিসলু, লীনা আহমেদ, ঊদয় খান, সোহান ও আরো অনেক।
নাট্যকলা বিভাগের অধ্যাপক তার অল্পবয়সী স্ত্রীকে নিয়ে কক্সবাজার বেড়াতে আসেন। বেড়াতে এসে পড়েন নানা রকম বিড়ম্বনায়। কারণটা হলোÑ সজল আর ভাবনা। অন্য দিকে, অনিক তার সুন্দরী বউকে নিয়ে বেড়াতে আসে। অনিকের বউয়ের ইচ্ছা ভেজা শরীরে ফেসবুকে ছবি আপলোড করবে। অধ্যাপক ওকে ছবি তুলতে হেল্প করতে চায়, অধ্যাপকের বউ সোমা সেটা দেখে যায়, তখন ওদের সামনে আসে সজল ভাবনা। অবাক তার বোন বন্যাকে নিয়ে বেড়াতে এসে একই হোটেলে উঠে। লেগে যায় সজল আর ভাবনার সাথে ওদের। লীনা তার অল্পবয়সী মেয়েকে নিয়ে একই হোটেলে উঠে ওদের মাঝেও চলে আসে সজল ভাবনা। সজল আর ভাবনার অত্যাচারে সবাই অতিষ্ঠ। অথচ সজল ভাবনার সম্পর্কটা কি কেউ বুঝতে পারছে না। তারা থাকে হোটেলের দুই রুমে আলাদা। তাদের জন্য সবারই বেড়ানোর আনন্দটা নষ্ট হয়ে যাচ্ছে। সবাই যখন বিরক্ত হোটেল ছেড়ে একে একে চলে যাচ্ছে যার যার নিজ বাড়িতে, ঠিক তখনই জানা গেল কেন সজল আর ভাবনা এসব ঘটনার জন্ম দিচ্ছে।


আরো সংবাদ



premium cement
ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল!

সকল