২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাসুদ সেজানের ধামাকা অফার

-

আরটিভিতে ঈদের দিন থেকে ঈদের সাত দিন প্রতিদিন সন্ধ্যা ৭টা ১০ মিনিটে প্রচার হচ্ছে ৭ পর্বের স্বল্পবিরতির বিশেষ ধারাবাহিক নাটক ‘ধামাকা অফার’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান।
একটার সাথে একটা ফ্রি পেতে পেতে আমরা এতটাই অভ্যস্ত হয়ে গেছি, কোনো অফার ছাড়া কেউ আর কিছুতেই আগ্রহী হচ্ছে না। ঠিক এ সুযোগটাই কাজে লাগিয়েছে ধামাকা অফার ডট কম। এখানে মোজাহার হোসেন একটা দোকান খুলে বসেছেন। অফিসের নাম ‘ধামাকা অফার’। যেখানে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিকসহ একজন মানুষের সর্বপ্রকার চাহিদা, বিশেষ অফারের মাধ্যমে পূরণ করা হয়। বর্তমানে বিয়ে নিয়ে একটি ধামাকা অফার চলছে।
যেকোনো পাত্র-পাত্রী এখানে এসে তার মনের মতো সঙ্গীকে খুঁজে নিতে পারবেন। অফার হিসেবে কাজের বুয়া ফ্রি, হানিমুন ফ্রি, কেউ নতুন সংসার করতে চাইলে এক মাসের বাসা ভাড়া ফ্রি অথবা জামাইয়ের সেরোয়ানি, কনের বিয়ের শাড়ি ফ্রি ইত্যাদি।
ধামাকা অফারের ম্যানেজার হিসেবে ভিপি আসলাম খুবই বুদ্ধিমানের মতো একটা কাজ করেছেন। পাত্রপক্ষ কিংবা পাত্রীপক্ষ এখানে এসে প্রথমেই পাত্র-পাত্রীকে স্বচক্ষে দেখতে চায়, চুক্তিনামার আগেই নিজেরা সামনাসামনি কথা বলতে চায়। এটি খুবই ঝামেলার কাজ। এই ঝামেলা থেকে মুক্তির জন্য তিনি সুন্দর একটি সমাধান বের করেছেন। একটি হ্যান্ডসাম ছেলে ও একটি সুন্দরী মেয়েকে মাসিক বেতনের ভিত্তিতে মডেল হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। সে রকমই একজন মডেল পাত্রী রূপা। রূপাকে এক বৃদ্ধ পাত্র দেখতে এসে পছন্দ করে ফেলে এবং তাকেই বিয়ে করার সিদ্ধান্ত নেয়। রূপার বেকার স্বামী আবীরের কাছে অফার ডট কমের পক্ষ থেকে প্রস্তাব দেয়া হয় এক দিনের জন্য হলেও সে যেন তার স্ত্রীকে ডিভোর্স দেয়।


আরো সংবাদ



premium cement