১৯ সেপ্টেম্বর ২০১৯

কানে সাদায় শুভ্র অ্যাশ

-

ভারতে সদ্য শেষ হওয়া সাত দফার লোকসভা নির্বাচনে সাবেক প্রেমিকা বিবেক ওবেরয়ের একটি টুইটকে কেন্দ্র করে ঐশ্বরিয়াকে নিয়ে নানা ধরনের কথা হচ্ছে। কিন্তু এসবকে পাত্তা দেয়ার সময় নেই সাবেক বিশ্বসুন্দরীর। তিনি এখন ব্যস্ত সম্মানজনক কান চলচ্চিত্র উৎসবে। সোমবার তিনি লালগালিচায় হেঁটেছেন সাদা-শুভ্র পোশাকে। এর ঠিক আগের দিন রোববার সোনালি রঙের পোশাকে তাক লাগিয়ে দেয়ার পর সাদার শুভ্রতায় মন জয় করেছেন সবার।
সাদা পোশাকে লালগালিচায় হাঁটার একটি ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করে অ্যাশ লিখেছেন, ‘টেক আ লুক হেয়ার’। এর আগের দিন মেটালিক সোনালি গাউন পরে লালগালিচায় পা মাড়ান অ্যাশ। তাকে দেখে লাগছিল এ যুগের মৎস্যকন্যা। যেন একটা সোনার মাছ! এর পেছনের দিকটা বেশ লম্বা।
৪৫ বছর বয়সী এই অভিনেত্রীর রূপের জাদুতে নির্বাক হয়ে গেছেন দর্শকরা। প্রাচীন গ্রিক পৌরাণিক নারী দেবতাদের অনুপ্রাণিত এক কাঁধ খোলা পোশাকটি তৈরিতে ২০০ ঘণ্টা ব্যয় করেছেন লেবানিজ ফ্যাশন ডিজাইনার জ্যঁ-লুই সাবাজি। ১৯ মে মার্কিন নির্মাতা টেরেন্স মালিকের ‘দ্য হিডেন লাইফ’ ছবির গালা স্ক্রিনিং উপলক্ষে লালগালিচায় পায়চারির এক ফাঁকে ভক্ত-দর্শকদের উদ্দেশে চুম্বন উড়িয়ে দেন সাবেক এই বিশ্বসুন্দরী। প্রতিবারই কানে এই দৃশ্যের পুনরাবৃত্তি ঘটান তিনি। তার মেকআপ সবার নজর কাড়তে যথেষ্ট ছিল। মেঘকালো চুলগুলো লেপটে পরিপাটি করে রাখা। ফ্যাশনের ভারসাম্য বজায়ে ফরাসি অলঙ্কার প্রতিষ্ঠান বুশোঁর দু’টি আংটি পরেন তিনি। অ্যাশকে বলা হয় কানের রানী। বলাবলি হচ্ছে, এবারের আসরে নিজের আগের সব ফ্যাশনকে ছাড়িয়ে গেলেন তিনি। দৃষ্টি কেড়ে নেয়া তার নতুন পোশাক মার্জিত ফ্যাশনের পরিচয় দেয়। এর আগে হোটেল মার্টিনেজে সাত বছর বয়সী মেয়ে আরাধ্যকে নিয়ে দারুণ সময় কেটেছে বচ্চন পরিবারের বউয়ের। তারা বেশ ফুরফুরে সময় কাটান। মায়ের মতো হলুদ রঙা ফ্রকে বড় আকারের গোলাপের নকশা। সিনেমার বৈশ্বিক এই আয়োজনের লালগালিচায় সর্বকালের সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে ঐশ্বরিয়া অন্যতম। ২০০২ সাল থেকে কানসৈকতে দ্যূতি ছড়াচ্ছেন তিনি। বিখ্যাত প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়াল প্যারিসের দূতিয়ালি করতে প্রতি আসরে যেতে হয় তাকে। এ নিয়ে ১৮ বার কানসৈকতে তার পা পড়ল। কান উৎসবে এবার বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রনৌত, হিনা খান, ডায়ানা পেন্টি ও হুমা কুরেশি, মল্লিকা শেরওয়াত লালগালিচায় হেঁটেছেন।


আরো সংবাদ