২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চ্যানেল আইতে ঈদুল ফিতরে ১৩ নাটক

-

দর্শকদের আকাক্সক্ষা ও চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পথ চলার শুরু থেকে চ্যানেল আই তার অগণিত দর্শকদের জন্য বিশেষ দিনে, বিশেষ আয়োজন নিয়ে সব সময়ই পাশে রয়েছে। দর্শকদের উপহার দিচ্ছে বিনোদনের পরিপূর্ণ ভাণ্ডার। সময়ের সাথে সাথে কারিগরি মান, দক্ষতা ও পেশাদারিত্বের উৎকর্ষে এখন চ্যানেল আই এইচডি-তে এবং বাংলাদেশের আনাচে কানাচে প্রতিটি ঘরে পরিবারের সদস্য হয়ে ২৪ ঘণ্টা চোখ খুলে রেখেছে হৃদয়ে বাংলাদেশ ধারণ করে। আর তাই বাংলাদেশের তথা বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষী মানুষের সবচেয়ে পছন্দের টিভি চ্যানেল ‘চ্যানেল আই’। এরই ধারাবাহিকতায় ২০১৯-এর ঈদুল ফিতরে প্রতিবারের মতো এবারো ৭ দিনব্যাপী চ্যানেল আই সাজিয়েছে ফাটাফাটি ঈদ অনুষ্ঠানমালা। এসব অনুষ্ঠান নির্মাণ করেছেন বাংলাদেশের দর্শকদের কাছে অতি পরিচিত, সমাদৃত, নন্দিত সব লেখক ও নির্মাতা এবং এগুলোতে অভিনয় করেছেন জনপ্রিয় সুপারস্টাররা। এ ঈদে চ্যানেল আই দেখাবে ১৩টি নাটক। এগুলো প্রচার হবে ঈদের আগের দিন থেকে ঈদের ষষ্ঠ দিন পর্যন্ত। এ ধারাবাহিকতায় ঈদের আগের দিন রাত ৭টা ৫০ মিনিটে দেখানো হবে রেজানুর রহমানের নাটক ‘বাইশ গজের ভালোবাসা’। অভিনয়ে রওনক হাসান, জাভেদ ওমর বেলিম গুল্লু প্রমুখ।
ঈদের দিন : রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে নাটক ‘বামদিক থেকে চলুন’। রচনা ও পরিচালনায় ফেরদৌস হাসান। এ নাটকে অভিনয় করেছেন সজল, মিষ্টি প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে রয়েছে নাটক ‘আবার যদি দেখা হয়’। কাজী শাহেদুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে নিলয়, সারওয়াত আজাদ বৃষ্টি প্রমুখ।
ঈদের দ্বিতীয় দিন : রাত ৭টা ৪০ মিনিটে দেখানো হবে নাটক ‘মমি’। রচনা : রাবেয়া খাতুন এবং পরিচালনায় আবুল হায়াত। এ নাটকে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, শবনম ফারিয়া, আবুল হায়াত প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘অবাক মেঘের বাড়ি’।


আরো সংবাদ



premium cement