১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মমতাজের কণ্ঠে ‘চলো গান তুলি বৈশাখী’

-

ফোক ও রক সঙ্গীতের মিশ্রণের ফিউশনধর্মী গানের আয়োজন বাংলাদেশে এই প্রথম
বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক পয়লা বৈশাখ ১৪২৬ উপলক্ষে নিয়ে এসেছে নতুন গান ‘চলো গান তুলি বৈশাখী’। গানটিতে কণ্ঠ দিয়েছেন কিংবদন্তি ফোক তারকা মমতাজ। সাথে আরো আছেন জনপ্রিয় রকস্টার মিজান। দেশের অন্যতম জনপ্রিয় সুরকার ফুয়াদ আল মুক্তাদীর এর সুর ও সঙ্গীত পরিচালনায় করা এ গানটিতে আরো আছেন সামাজিক যোগাযোগমাধ্যমের জনপ্রিয় কিশোর তারকা প্রেরণা ও প্রতীক্ষা।
পয়লা বৈশাখ উদযাপনে বয়স, ধর্ম, জাতি ও ভৌগোলিক অবস্থা নির্বিশেষে বাংলাদেশীদের ঐক্যকেই তুলে ধরা হয়েছে এ গানে। বাংলাদেশে ফোক ও রক সঙ্গীতের মিশ্রণের ফিউশনধর্মী গানের আয়োজন বাংলাদেশে এই প্রথম। বাংলালিংকের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে পয়লা বৈশাখে প্রকাশ করা হবে এ মিউজিক ভিডিওটি।
বাংলালিংকের ব্রান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, ‘সঙ্গীতপ্রেমীদের পয়লা বৈশাখ উদযাপনে নতুন মাত্রা যোগ করতে আমরা বিশেষ এই মিউজিক ভিডিওটি প্রকাশ করতে যাচ্ছি। গ্রাহকদের উন্নতমানের সেবা দেয়ার পাশাপাশি বাংলালিংক দেশের সংস্কৃতি বিকাশে সবসময়ই উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। আমরা আশা করি, জনপ্রিয় শিল্পী মমতাজ ও মিজানের ভিন্নধর্মী এই পরিবেশনা সবাই উপভোগ করবেন।’ দেশীয় সংস্কৃতির বিকাশে ভূমিকা রাখতে ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে বাংলালিংক।


আরো সংবাদ



premium cement