১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সালমার নতুন গান দিলো না

-

কণ্ঠশিল্পী সালমা। নানা বিষয়ে টানাপড়েন থাকলেও গানের সাথে আছেন সব সময়। গানই যেন তার প্রাণ। প্রতি নববর্ষ উপলক্ষে ভক্তদের জন্য নতুন গানের আয়োজন থাকে তার। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। এবার বৈশাখেও তার নতুন গান-ভিডিও প্রকাশ পাচ্ছে। পয়লা বৈশাখের আয়োজন বলেই গানটি তৈরি করেছেন ফোক ধাঁচের কথা ও সুরে। ‘দিলো না’ শিরোনামের গানটির রচয়িতা কালজয়ী অনেক গানের জনক শাহ আলম সরকার। গানটির সুরও করেছেন এই কালজয়ী গীতিকার ও সুরকার। আর সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। চিরচেনা হৃদয়কাড়া গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে মডেল হিসেবে আছেন আশফিয়া ওহী ও জুয়েল। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন সালমা জানালেন, শাহ আলম সরকারকে আমি গুরুজি মানি। গুরুর গান শিষ্য গেয়েছে এটা আনন্দের।
গানটার মধ্যে আলাদা একটা দরদ আছে। আমি আমার গলার সবটুকু দরদ ঢেলে দিয়েছি গানটিতে। আশা করছি ভালো লাগবে গানটি দর্শক-শ্রোতারা।
ধ্রুব মিউজিক স্টেশন জানায়, তাদের বৈশাখী আয়োজনের অংশ হিসেবে ‘দিলো না’ গানটি তাদের ফোক গানের প্ল্যাটফর্ম ধ্রুব মিউজিক কটেজের ইউটিউব চ্যানেলে শুক্রবার প্রকাশিত হয়েছে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


আরো সংবাদ



premium cement