২০ ফেব্রুয়ারি ২০১৯

প্রাণে বেঁচে গেলেন নায়ক, চালকের মৃত্যু

নায়ক শাহরিয়াজ - সংগৃহীত

বড় ধরনের সড়ক দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন নায়ক শাহরিয়াজ। মারা গেছেন তাকে বহন করা সিএনজিচালিত অটোরিকশার চালক।

শুক্রবার রাত ১১টার দিকে রাজধানীর রামপুরায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। এ সময় শাহরিয়াজ মাথায় ও হাতে আঘাত পান। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। সিএনজিচালিত অটোরিকশার চালক দুর্ঘটনাস্থলেই মারা যান।

শাহরিয়াজ বলেন, ‘গতকাল রাতে রামপুরা দিয়ে সিএনজিচালিত অটোরিকশায় বাসায় ফিরছিলাম। হঠাৎ করেই একটা গাড়ি এসে পেছন থেকে আঘাত করে। আমরা সিএনজি থেকে ছিটকে পড়ি। ঘটনাস্থলেই সিএনজি ড্রাইভার মারা গেছেন। আমি মাথায় আঘাত পেয়েছি। আমার বাম হাতের দুটি আঙুল ফুলে গেছে। অল্পের জন্য মনে হয় জানটা বেঁচে গেছে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

‘কি দারুণ দেখতে’ ছবি দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শাহরিয়াজ। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে তার নায়িকা হিসেবে অভিনয় করেন মাহিয়া মাহি। ছবিতে চিত্রনায়ক বাপ্পীর পাশাপাশি অভিনয় করে দর্শক গ্রহণযোগ্যতা পান এই তারকা। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দিওয়ানা’, সায়মন তারিকের ‘গুণ্ডামি’, ‘ক্রাইম রোড’, শাহেদ চৌধুরীর ‘আড়াল’, রাজু চৌধুরীর ‘শ্যুটার’, নাদের চৌধুরীর ‘মেয়েটি এখন কোথায় যাবে’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, এ আর মুকুল নেত্রবাদী পরিচালিত ‘ফিফটি ফিফটি লাভ’সহ বেশকিছু ছবি মুক্তি পায় তার। মুক্তির অপেক্ষায় আছে আরো বেশ কিছু চলচ্চিত্র।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme