২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজের নতুন ধারাবাহিকে তারা

-

চলচ্চিত্র ও নাটক নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নতুন বছরে নতুন ধারাবাহিক নাটক নির্মাণ শুরু করেছেন। একেবারেই পারিবারিক গল্প নিয়ে এবার তিনি তার নতুন ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর নির্মাণকাজ শুরু করেছেন। নির্মাতা রাজ জানান, এবারের ধারাবাহিকের প্রধান চরিত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শক্তিমান অভিনেতা শহীদুজ্জামান সেলিম। তাকে ঘিরেই মূলত ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকের গল্প এগিয়ে যাবে। ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে আরো যারা অভিনয় করছেন তারা হচ্ছেন শর্মিলী আহমেদ, রোজী সেলিম, মুনিরা ইউসুফ মেমী, মুনিরা মিঠু, রুনা খান, শবনম ফারিয়া, শামীম হাসান সরকার, মিথিলা, সানজানা সরকার রিয়া, সারিকা সাবা, শিশুশিল্পী রাইসাসহ আরো অনেকে।
নতুন বছরের প্রথম ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এ অভিনয় প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘রাজের নির্দেশনায় আমি এবারই প্রথম ধারাবাহিক নাটকে অভিনয় করছি। অনেক দিন পর একটি ভালো গল্পের ধারাবাহিক নাটকে অভিনয় করছি। রাজ খুব যতœ নিয়ে নাটকটি নির্মাণের চেষ্টা করছে। আমি আমার অবস্থান থেকে আমার চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করছি। সহশিল্পী যারা আমার সঙ্গে এই ধারাবাহিকে অভিনয় করছেন তারা প্রত্যেকেই পরীক্ষিত অভিনয় শিল্পী। যে কারণে ধারাবাহিকটি নিয়ে আমি খুব আশাবাদী।’
বরেণ্য অভিনেত্রী শর্মিলী আহমেদ বলেন, ‘ধন্যবাদ রাজকে খুব সুন্দর একটি গল্পের ধারাবাহিকে আমাকে সম্পৃক্ত রাখার জন্য।’ রুনা খান বলেন, ‘আমাদের দেশে পরিবারকে কেন্দ্র করে গল্পের নাটকগুলো সবসময়ই দর্শকের কাছে অন্যরকম গ্রহণযোগ্যতা পায়। কারণ দর্শক নাটকের মাঝে নিজেদের জীবনের গল্প খুঁজে পেতে চায়। ফ্যামিলি ক্রাইসি ধারাবাহিকে দর্শক নিজেদের জীবনেরই গল্প খুঁজে পাবেন। ধন্যবাদ রাজকে এত সুন্দর একটি গল্পে আমাকে রাখার জন্য। আমি সত্যিকার অর্থেই খুব আশাবাদী নতুন এই ধারাবাহিকটি নিয়ে।’ ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটি রচনা করেছেন মারুফ রেহমান। নির্মাতা রাজ জানান, আগামী এপ্রিলে এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে। রাজের সর্বশেষ ধারাবাহিক নাটক ছিল ‘পোস্ট গ্র্যাজুয়েট’। এটি এনটিভিতে প্রচার হয়। রাজ পরিচালিত নতুন সিনেমা ‘যদি একদিন’ আগামী ফেব্রুয়ারি অথবা মার্চে মুক্তি পাবে।


আরো সংবাদ



premium cement