২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সোনাক্ষীকে আইনি নোটিশ

-

অর্থ নিয়ে অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগ উঠেছে বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে। এ নিয়ে আইনি জটিলতার সম্মুখীন হয়েছেন ভারতীয় এই গ্ল্যামারস অভিনেত্রী। অগ্রিম নিয়ে অনুষ্ঠানে যাওয়ার সোনাক্ষীসহ সাতজনকে অভিযুক্ত করে ৩৭ লাখ টাকার প্রতারণা করেছেন মুরাদাবাদের প্রমোদ শর্মা। যে জন্য সোনাক্ষীকে পাঠানো হলো আইনি নোটিশ।
যদিও এ বিষয়ে এখনো নিজে কোনো জবাব দেননি সোনাক্ষী। ওই ব্যক্তির অভিযোগ, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য তিনি সোনাক্ষীকে ২৮ লাখ টাকা দিয়েছিলেন। পাশাপাশি অন্যান্য খরচের জন্য দিয়েছিলেন আরো ৯ লাখ টাকা। এই ৩৭ লাখ টাকা অভিনেত্রীকে অগ্রিম দেয়া হলেও তিনি চুক্তি অনুযায়ী ওই অনুষ্ঠানে পারফর্ম করেননি। এমনকি, সোনাক্ষী সোস্যাল মিডিয়ায় ওই শো-এর প্রচার নিজে করবেন বলেও প্রতিশ্রুতি দিয়ে তা করেননি বলে অভিযোগ করছেন ওই ব্যক্তি।
জানা গেছে, পুরুষদের একটি ফ্যাশান ব্র্যান্ডের তরফে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল সোনাক্ষী সিনহার। তবে সোনাক্ষী না পৌঁছানোয় সেখানে দর্শকরা ভাঙচুর করে বলেও অভিযোগ উদ্যোক্তাদের। এ ঘটনায় ওই ব্যক্তি ‘দাবাং গার্ল’-এর বিরুদ্ধে মুরাদাবাদ থানায় প্রতারণার অভিযোগ করার পরিপ্রেক্ষিতে পুলিশের তরফে অভিনেত্রীর কাছে আইনি নোটিশ পাঠানো হয়েছে। ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় সোনাক্ষী সিনহার।


আরো সংবাদ



premium cement