২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফেব্রুয়ারিতে অধরার ড্রিম গার্ল

-

অধরা খান ‘ড্রিম গার্ল’ শিরোনামে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন গত বছর। এর মহরত চলতি মাসের শেষে অনুষ্ঠিত হবে। তবে ছবির নাম বদল করা হবে বলে জানিয়েছেন পরিচালক ইস্পাহানি আরিফ জাহান। তিনি বলেন, “ফেব্রুয়ারিতে শুরু করব ছবির শুটিং। এর মধ্যে শুটিংয়ের জন্য আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। ছবির নাম ও গল্প কিছুটা বদল করা হবে। ‘ড্রিম গার্ল’-এর কাছাকাছি একটি নাম আমরা চিন্তা করেছি। মহরতের দিন নতুন নামটি ঘোষণা করব। এখানে অধরার সাথে জুটি বেঁধে অভিনয় করবেন রোশান।” নতুন ছবি নিয়ে আশাবাদী ইস্পাহানি। বললেন, ‘আমরা এরই মধ্যে অধরা খানের ‘নায়ক’ ছবিটি মুক্তি দিয়েছি। দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন এটি। নতুন নায়িকা হিসেবে প্রশংসাও পেয়েছেন অধরা। আমি বিশ্বাস করি, এই ছবিটি আরো ভালো হবে।” গত বছরের ২৮ সেপ্টেম্বর ‘নায়ক’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় নায়িকা অধরার। এতে তার নায়ক ছিলেন বাপ্পী। ২৬ অক্টোবর মুক্তি পায় অধরার দ্বিতীয় চলচ্চিত্র ‘মাতাল’।

ছবিটি পরিচালনা করেন শাহিন সুমন। এখানে অধরার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক। দু’টি ছবিতেই প্রশংসিত হন অধরা খান। সম্প্রতি শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। একই পরিচালকের ‘বখাটে’ শিরোনামে আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল