২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বছরের শুরুতেই পালাতে চান আসিফ আকবর

-

২০১৯ সালের প্রথম গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। গানের শিরোনাম ‘চল পালাই’। গানটিতে যুবরাজের সাথে দ্বৈতকণ্ঠ দিয়েছেন পাপড়ি। মাহমুদ জুয়েলের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন জে কে মজলিশ। গানটির ভিডিও নির্মাণে ছিলেন সৈকত নাসির। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
আসিফ আকবরের গানে যেমন শ্রোতাদের পাগল করার অদৃশ্য এক শক্তি আছে, তেমনি তার ভিডিও মানেই নতুনত্ব। নতুন ঢং ও রূপ। প্রতিটি গানের ভিডিওতেই আসিফ আকবর হাজির হন নতুন ঢংয়ে, নতুন রূপে। তার সাথে থাকে একাধিক চমক। ‘চল পালাই’ গানটিতেও একাধিক নতুন ঢং আর রূপে হাজির হচ্ছেন যুবরাজ। আর চমক হিসেবে থাকছে পায়েল মুখার্জী। কলকাতার এই তারকা জুটি বেঁধেছেন বাংলার যুবরাজের সাথে। গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেনÑ ২০১৯ এ আসিফ আকবর ‘চল পালাই’ গানের মাধ্যমে সবাইকে স্বাগত জানাচ্ছে। এটি একটি তারুণ্যের প্রেমের গান। পাপড়ি অনেক ভালো গায়। মাহমুদ জুয়েল ভাইয়ের সাথে অনেক দিন পর আবার কাজ করলাম ভালো লাগছে। ভিডিওতে সৈকত নাসির তার কারিশমা দেখিয়েছে। পায়েল মুখার্জী কলকাতার মেয়ে, খুব ভালো পারফরম করেছে গানটিতে।


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল