২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিপিএল মাছরাঙায়

-

৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে টি-টোয়েন্টি ক্রিকেটের জমজমাট আসর ‘বিপিএল ২০১৯’। এই আসরের সব খেলা সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। এবারের টুর্নামেন্টে সাতটি দল অংশগ্রহণ করছে।
দলগুলো হলো ঢাকা ডায়নামাইটস, চিটাগাং ভাইকিংস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, সিলেট সিক্সার্স, রাজশাহী কিংস, খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্স। ৫ জানুয়ারি থেকে ৮ ফেব্র“য়ারি পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। মোট ৪৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে বিপিএলের ষষ্ঠ এই আসরে। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম এবং সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলাগুলো অনুষ্ঠিত হবে।
সব ম্যাচ সরাসরি সম্প্রচারের পাশাপাশি এই টুর্নামেন্ট নিয়ে দু’টি বিশেষ অনুষ্ঠান প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। রাকিবুল হাসানের উপস্থাপনায় বিশ্লেষণধর্মী অনুষ্ঠান ‘এক্সপার্ট প্রেডিকশন’ প্রচারিত হবে প্রতি ম্যাচের আগে। আর শ্রাবণ্য তৌহিদার উপস্থাপনায় ‘পাওয়ার প্লে’ প্রচার হবে প্রতি ম্যাচের শেষে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল