২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লাভলী অ্যাক্সিডেন্টে তাপস ও সানি লিওন

-

‘লাভলী অ্যাক্সিডেন্ট’ শিরোনামে মিউজিক ভিডিওর মাধ্যমে যুগলবন্দী হলেন বাংলাদেশের মিউজিক স্টার কৌশিক হোসেন তাপস ও বলিউড অভিনেত্রী সানি লিওন। দুই বাংলার দুই মেগাস্টারের ব্যতিক্রমধর্মী এই মিউজিক ভিডিওটি প্রকাশিত হওয়ার সাথে সাথে ইউটিউবসহ সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ আলোড়ন সৃষ্টি করেছে।
জি মিউজিকের ব্যানারে গত ১৭ ডিসেম্বর সোমবার মুম্বাই সময় রাত ৮টায় বাংলাদেশের সঙ্গীতশিল্পী জাতীয় চলচ্চিত্র পুরস্কারপাপ্ত সঙ্গীত পরিচালক কৌশিক হোসেন তাপসের ‘লাভলী অ্যাক্সিডেন্ট’ শিরোনামের মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়। সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের পরিচালক ড্যানিয়েল ওয়েবারের এটি প্রথম হিন্দি মিউজিক ভিডিও। ভিডিওতে সঙ্গীতশিল্পী হিসেবে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন কৌশিক হোসেন তাপস এবং বলিউড সেনসেশন সানি লিওন। অর্ধশতাধিক নৃত্যশিল্পী নিয়ে ব্যয়বহুল এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেছেন বিষ্ণু দেব। সেøাকের কথায় জ্যাম এইটের জন্য যৌথভাবে গানটির সঙ্গীতায়োজন করেছেন কৌশিক, আকাশ ও গাড্ডু। গানটিতে তাপসের সহশিল্পী ছিলেন হারজত কর। আর ভিডিওটি পরিচালনা করেছেন সানি রজনী। মিউজিক ভিডিওটি সম্পর্কে সানসিটি মিডিয়ার ড্যানিয়েল ওয়েবার বলেন, ‘বাংলাদেশী আইকন তাপসকে নিয়ে কাজ করতে পেরে আমি আনন্দিত। তার মতো ট্যালেন্টেড শিল্পীকে নিয়ে কাজ করা সত্যিই আনন্দের। একই সাথে বলিউড সেনসেশন সানি লিওনকে এই ভিডিওটির সাথে যুক্ত করতে পেরে আমি আরো উচ্ছ্বসিত। আমি বিশ্বাস করি, তাপস ও সানি লিওনের এই ব্যতিক্রমী পারফরম্যান্স সবার ধারণা বদলে দেবে।’ ‘লাভলী অ্যাক্সিডেন্ট’ প্রসঙ্গে কৌশিক হোসেন তাপস বলেন, ‘সানি লিওনের সাথে একই ভিডিওতে কাজ করার অনুভূতি সত্যিই অন্যরকম। ড্যানিয়েল আমাকে এই গানে কণ্ঠ দেয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন, যেটি আমার কাছে বেশ সম্মানজনক বলেই মনে হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম

সকল