১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

শ্রাবণ্যর ক্রিকেট ম্যানিয়া

-

দুবাইয়ে বসেছে এশিয়া কাপের ১৪তম আসর। এ নিয়ে তৃতীয়বারের মতো সেখানে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই দেখছে বিশ্ব। পুরো আসরজুড়ে জিটিভির পর্দায় থাকছে একাধিক চমক। ১৩টি ম্যাচ দিয়ে সাজানো এশিয়া কাপের এবারের আসরের সবই থাকছে জিটিভির পর্দায়। এরমধ্যে ১১টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। বাকি ২টি ম্যাচ একই দিনে অনুষ্ঠিত হওয়ার কারণে পরের দিন সম্প্রচার করা হবে। বাংলাদেশ সময় বিকেল ৫টা ৩০ মিনিটে সম্প্রচার হবে এই ম্যাচগুলো। খেলা সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি প্রচার করছে ক্রিকেট নিয়ে একাধিক অনুষ্ঠান।
খেলা শুরুর আগে চ্যানেলটি প্রচার করছে ‘ক্রিকেট ম্যানিয়া’। অনুষ্ঠানে দেখা গেলো নতুন চমক। অনুষ্ঠানে যুক্ত হয়েছে তারকা ক্রীড়া সাংবাদিকদের বিশেষজ্ঞ মতামত। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে আছেন আলোচিত এবং অভিজ্ঞ ক্রীড়া উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা। শ্রাবণ্য খেলাধুলাবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করছেন ৩-৪ বছর ধরে। এ ছাড়া তাকে একাধিক টিভি চ্যানেলে বিভিন্ন বিষয়ভিত্তিক একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যায়।
শ্রাবণ্য জানালেন, ‘বাংলাদেশ ক্রিকেট সম্প্রচার মানেই জিটিভি। আমি শুরু থেকেই তাদের সাথে আছি এবং থাকতে চাই। জিটিভি এবারের এশিয়া কাপে নতুন চমক নিয়ে হাজির হয়েছে। যার মধ্যে তারকা ক্রীড়া সাংবাদিকদের বিশেষজ্ঞ মতামত, যা দর্শকদের বাংলাদেশের ক্রিকেটের প্রতি আরো আগ্রহী করে তুলবে। এশিয়া কাপের ধারাবাহিকতায় জিটিভিতে ২০১৮ জুড়েই থাকবে বাংলাদেশ হোম সিরিজ, জিম্বাবুয়ে সিরিজ, ওয়েস্টইন্ডিজ সিরিজ এবং ওমেন্স বিশ্বকাপ ২০১৮। আশা করি সাথেই থাকবো নতুন নতুন সব চমক নিয়ে।
জিটিভি কর্তৃপক্ষ জানায়, এশিয়া কাপ চলাকালীন প্রতিদিনই প্রচারিত ‘ক্রিকেট ম্যানিয়া’র এই ব্যতিক্রমী আয়োজনে প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার- ফারুক আহম্মেদ , গাজী আশরাফ লিপু, হাবিবুল বাশার সুমনসহ আরো অনেকে। তারা আরো জানায়, এই অনুষ্ঠানে দুবাই থেকে সরাসরি যুক্ত হয়ে অনুভূতি জানাবেন খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট এবং দর্শক।


আরো সংবাদ



premium cement
কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা

সকল