২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চ্যানেল আইতে ছুঁয়ে দিলে মন

-

চ্যানেল আইতে ১৭ সেপ্টেম্বর বিকেল ৩টা ৫ মিনিটে দেখানো হবে বাংলা ছায়াছবি ‘ছুঁয়ে দিলে মন’। পরিচালনায় শিহাব শাহীন। অভিনয়ে আরেফিন শুভ, জাকিয়া বারী মম, ইরেশ যাকের, মিশা সওদাগর, আলী রাজ প্রমুখ।
আবীর হাসান এবং নিলা খান একে অপরকে ভালোবাসে। লিনা একটি রক্ষণশীল পরিবারে বেড়ে উঠেছে। নিলা মা-বাবার কাছে তার অনুভূতি প্রকাশ করতে দ্বিধা করে না, অথচ আবীরের পরিবার খুব মাঝারি। আবীর তার সম্পর্কের ব্যাপারে নিলার বাবার সাথে কথা বলার সিদ্ধান্ত নেন এবং নিলাকে বিয়ে করতে চায় বলার সিদ্ধান্ত নেয়। আবীরের মুখে এসব কথা শুনে নিলার বাবা রাগান্বিত প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
নিলার বাবা সুর পরিবর্তন করে আবীরকে কাজে লাগানোর সিদ্ধান্ত নেন। আবার পরবর্তীতে তাকে অপমানও করেন। এক সময় আবীরের পরিবারকে দেশ ছেড়ে চলে যেতে বাধ্য করেন। আবীর ঢাকায় বসতি স্থাপন করে। তবে এখনো নিলার সঙ্গে পাগল প্রেম আবীরের...।

 

 

 


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল