১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ভুল মানুষে ইমন ও মিম মান্তাশা

-

চিত্রনায়ক ইমন ও লাক্স তারকাভিনেত্রী মিম মান্তাশা এখন পর্যন্ত দুটি নাটকে অভিনয় করেছেন। তৃতীয়বারের মতো তারা দু’জন আবারো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। প্রথমবারের মতো নাদের চৌধুরীর নির্দেশনায় তারা দু’জন ভুল মানুষ নামক একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। গত বৃহস্পতিবার রাজধানীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকটির গল্প প্রসঙ্গে জানা যায় , আবির অন্ধ সেজে নীরার অফিসে আসে। একসময় দু’জনের মধ্যে ভালোলাগা ভালোবাসা তৈরি হয়। কিন্তু নীরা একসময় জেনে যায় যে আবির অন্ধ নয়। কিন্তু তারপর সত্যি সত্যিই আবির অন্ধ হয়ে যায়। এগিয়ে যায় টেলিফিল্মের গল্প।
টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, নাদের ভাইয়ের নির্দেশনায় কাজ করে ভীষণ ভালো লেগেছে। কারণ তিনি অনেক গুছিয়ে কাজ করেন। সবচেয়ে বড় কথা এই টেলিফিল্মে আমার চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং। তাই অনেক শ্রম দিয়ে কাজটি করতে হয়েছে। মিম মান্তাশার সাথে এই নিয়ে তৃতীয়বার কাজ করলাম। আশা করছি আমাদের নতুন এই কাজটি দর্শকের ভালো লাগবে। মিম মান্তাশা বলেন, গল্পটা খুবই সুন্দর। নাদের ভাইয়ের নির্দেশনায় কাজটি অনেক ভালোলাগা নিয়ে করেছি। নতুন হিসেবে আমাকে ভীষণ সহযোগিতা করেছেন তিনি। ইমন ভাইও সবসময়ই ভীষণ সহযোগিতাপরায়ণ। সব মিলিয়ে এই কাজটি নিয়ে আমি খুবই আশাবাদী। পরিচালক নাদের চৌধুরী জানান, আগামী ২১ সেপ্টেম্বর ভুল মানুষ টেলিফিল্মটি বেলা আড়াইটায় চ্যানেল আইতে প্রচার হবে। উল্লেখ্য, ইমন ও মিম মান্তাশা প্রথম তুহিন হোসেনের নির্দেশনায় গেল ঈদুল ফিতরে টোনাটুনির প্রেম নাটকে অভিনয় করেন। গেল ঈদুল আজহায় দ্বিতীয়বারের মতো তানিয়া আহমেদের নির্দেশনায় যে ভুলে তোমারই ভুলে নাটকে অভিনয় করেন। অভিনয়ের পাশাপাশি ইমন তার সহধর্মিণী আয়েশার ফ্যাশন হাউজ ‘আয়েশা’স হ্যাঙ্গার’-এ সময় দেয়ার চেষ্টা করছেন। রাজধানীর মিরপুরের পূর্ব শেওড়াপাড়ায় ৯৬৮ নম্বর বাড়ির পঞ্চমতলায় ইমনের স্ত্রীর এ ফ্যাশন হাউজ অবস্থিত।
ছবি : মোহসীন আহমেদ কাওছার


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

সকল