২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঈদ অনুষ্ঠান

-

তারকার হাট
এবারের ঈদুল আজহায় একুশে টেলিভিশনের সাত দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ সেলিব্রেটি টকশো ‘তারকার হাট’। মাসুদুজ্জামান সোহাগের প্রযোজনায় এবং সোনিয়া হোসেনের উপস্থাপনায় ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে একুশে টেলিভিশনের পর্দায় অনুষ্ঠানটি প্রচার হবে।
সেলিব্রেটি অনুষ্ঠান ‘তারকার হাট’-এ ঈদের দিন অতিথি হিসেবে থাকবেন নিরব, ইমন ও তমা মীর্জা; দ্বিতীয় দিন থাকবেন সিয়াম, নাবিলা ও বিদ্যা সিনহা মীম; তৃতীয় দিন অতিথি আড্ডায় থাকবেন ইমরান, পড়শী ও মিনার; চতুর্থ দিন তানিয়া আহমেদ, মারিয়া নূর ও সালমান মুক্তাদির; পঞ্চম দিন আড্ডায় থাকবেন আজরা, রুমা ও বুলবুল টুম্পা; ষষ্ঠ দিন থাকবেন জোভান, আইরিন ও নোভা। এ ছাড়া ঈদের সপ্তম দিন অতিথি আড্ডায় অংশ নেবেন ফারুখ আহমেদ, কচি খন্দকার, ম ম মোর্শেদ। অনুষ্ঠানে অতিথিরা ঈদের আলাপন ছাড়াও বিভিন্ন ছোট ছোট গেমসে অংশ নিয়েছেন।


ঈদ আনন্দ গানে গানে
রিন নিবেদিত বৈশাখী টিভির ঈদ আনন্দ গানে গানে গাইবেন এক ঝাঁক কণ্ঠশিল্পী। এদের মধ্যে কুমার বিশ^জিৎ, আঁখি আলমগীর, ডলি সায়ন্তনী, সালমা, কণা, ফকির শাহাবুদ্দিন, মুহিন, রাফাত, নদী, নন্দিতা, দীপা ও দোয়েল। বৈশাখী টিভির নির্বাহী প্রযোজক লিটু সোলায়মানের প্রযোজনায় ঈদের সাত দিনের এ অনুষ্ঠান প্রচার হবে প্রতিদিন বেলা ১১টায়। ঈদের দিন গাইবেন ফকির শাহাবুদ্দিন ও সালমা, দ্বিতীয় দিন গাইবেন কুমার বিশ^জিৎ, তৃতীয় দিন আঁখি আলমগীর, চতুর্থ দিন কণা, ৫ম দিন ডলি সায়ন্তনী, ৬ষ্ঠ দিন দিপা, রাফাত, দোয়েল এবং ৭ম দিন গাইবেন মুহিন, নদী ও নন্দিতা। অনুষ্ঠানগুলো উপস্থাপনা করেছেন লাবণ্য, অনন্যা প্রীতি, বৃষ্টি উপমা, সারিকা ইকবাল ও বৃষ্টি ইসলাম।


জমবে খেলা
ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে দীপ্ত টিভির বিশেষ আয়োজনে থাকছে সেলেব্রেটি গেম শো ‘জমবে খেলা’ প্রচার হবে ঈদুল আজহা তৃতীয় দিন সকাল ৮টা ও বিকেল ৫টায়। অনুষ্ঠানটিতে ছয়জন সেলিব্রিটি অংশ নিয়েছেনÑ চলচ্চিত্র অভিনেতা সায়মন সাদিক, চলচ্চিত্র অভিনেত্রী আইরিন সুলতানা, চলচ্চিত্র অভিনেত্রী শিরিন শীলা, সঙ্গীত শিল্পী সানিয়া সুলতানা লিজা, সঙ্গীতশিল্পী সাব্বির ও সঙ্গীতশিল্পী ঐশী। এ ছাড়া একটি বিশেষ অংশে রয়েছেন বিশিষ্ট ধারাভাষ্যকার চৌধুরী জাফর উল্লাহ্ সরাফত এবং শিশুশিল্পী আহিয়ান হাসান। নির্ধারিত কিছু মজার গেম নিয়ে সাজানো পুরো অনুষ্ঠান উপস্থাপনা করেছেন শ্রাবণ্য তৌহিদা। প্রযোজনা মাসুদুল হক মিলু।


আরো সংবাদ



premium cement