১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

হাতের মুঠোয় ঢাকা অ্যাটাক

-

সাম্প্রতিক সময়ের ঢালিউডের সাড়াজাগানো ব্লকবাস্টার ‘ঢাকা অ্যাটাক’ এখন ডিজিটাল দর্শকদের হাতের মুঠোয়! পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে রোমাঞ্চকর অ্যাকশনধর্মী সিনেমাটি এখন দর্শক দেখতে পাবেন বায়োস্কোপে।
সিনেমা হলসহ সারা দেশে ঝড় তোলা সিনেমাটি নিয়ে শুরু থেকেই দর্শকের মনে উত্তেজনা ছিল। ২০১৭ সালের ৬ অক্টোবর মুক্তির পর সেই উত্তেজনা পূরণ করতে পেরেছে ‘ঢাকা অ্যাটাক’। দর্শক দারুণভাবে গ্রহণ করে চলচ্চিত্রটি। বিশ্বব্যাপী মুক্তির আগে চলচ্চিত্রটি দেশের শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়ে বক্স অফিসে সুপার-ডুপার হিট সিনেমার তকমা লাগায়। সিনেমাটি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া আর মধ্যপ্রাচ্যের হলগুলোতেও দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়। সাধারণ আর দশটা বাংলাদেশী চলচ্চিত্রের চেয়ে এ চলচ্চিত্রটি আলাদা কেন? এ প্রশ্নের উত্তর পাওয়া যাবে চলচ্চিত্রটির দারুণ গল্পের প্লটে। সিনেমার কাহিনীতে আমরা পাই, বাংলাদেশ পুলিশের অসীম সাহসিকতার পরিচয়, যেখানে প্রতি মুহূর্তই ছিল টান টান উত্তেজনার এবং গল্প দর্শককে শেষ মিনিট পর্যন্ত মন্ত্রমুগ্ধ করে রেখেছে। এমন মুনশিয়ানায় নির্মাতা দীপঙ্কর দীপন চলচ্চিত্রটি নির্মাণ করেছেন যে, দেখে বোঝা দায় চলচ্চিত্রটি নির্মাতার প্রথম চলচ্চিত্র। আরেফিন শুভ, মাহিয়া মাহী, আলমগীর, আফজাল হোসেন, লায়লা হাসান, নওশাবার মতো নন্দিত তারকারা আছেন চলচ্চিত্রটির অভিনয়ে। সবাইকে তাক লাগিয়ে প্রশংসা কুড়িয়েছেন ভিলেন চরিত্রে অভিনয় করা নবাগত তাসকিন রহমান। এ ছাড়া দুর্দান্ত অভিনয়ের জন্য সুনাম কুড়িয়েছেন নায়ক আরেফিন শুভ। সন্ত্রাসবাদকে মূল উপপাদ্য রেখে নির্মিত এই চলচ্চিত্রে অভিনয় ও সিনেমাটোগ্রাফি সবার নজর কেড়েছে। বাংলাদেশী চলচ্চিত্রের অনেক রেকর্ড ভেঙে দিয়েছে ঢাকা অ্যাটাক। সিনেমাপ্রেমীরা স্মার্টফোনে বায়োস্কোপ-অ্যাপ কিংবা ওয়েবসাইট (িি.িনরড়ংপড়ঢ়বষরাব.পড়স) ভিজিট করে সিনেমাটি দেখতে পাবেন যেকোনো স্থান থেকে, যেকোনো সময়।


আরো সংবাদ



premium cement
সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল