২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এক মাসে পপির তিন সিনেমা

-

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপিকে গেলো ঈদে ছোট পর্দায় কোনো নাটক টেলিফিল্মে দেখা যায়নি। অবশ্য এর বিশেষ একটি কারণও রয়েছে। পপির বাবা মিয়া আমির হোসেন ঈদের আগে থেকেই গুরুতর অসুস্থ। তাই বাবার চিকিৎসার কাজ নিয়ে এবং তাকে দেখভালের কাজ নিয়েই ব্যস্ত ছিলেন পপি। এখনো তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠেননি। ডাক্তার আশ্বাস দিয়েছেন শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন।
তাই আগামী মাসেই কাজে ফিরবেন বলে জানিয়েছেন পপি। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাজ প্রায় অর্ধেকেরও বেশি শেষ হয়ে থেমে ছিল এই চলচ্চিত্রের কাজ। সাদেক সিদ্দিকী জানান, আগামী মাসের মাঝামাঝিতে আবারো শুরু হচ্ছে ‘সাহসী যোদ্ধা’ চলচিত্রের কাজ। এবার শুরু হয়ে এই চলচ্চিত্রের কাজ শেষ করবেন সাদেক সিদ্দিকী, এমনটাই জানালেন তিনি। এই চলচ্চিত্রে সোহানা চরিত্রে অভিনয় করছেন পপি। আগামী মাসেই পপি অভিনীত আরো নতুন দু’টি চলচ্চিত্রের শুটিং শুরু হবে।
দু’টি চলচ্চিত্র হচ্ছে শহীদুল হক খানের ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’। তিনটি চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রে আমার সহশিল্পী হিসেবে আছেন আমিন খান ও ইমন। বেশ সুন্দর গল্পের একটি চলচ্চিত্র। আমি কাজ করে সন্তুষ্ট। ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ চলচ্চিত্রের গল্পও বেশ ভালোলাগার।
প্রচলিত গল্প থেকে একেবারেই আলাদা গল্প। এই দু’টি চলচ্চিত্রের কাজ যথাযথভাবে সম্পন্ন হলে আমার বিশ্বাস দর্শকের কাছে তা গ্রহণযোগ্যতা পাবে।’
এবারের ঈদে পপিকে নাটক-টেলিফিল্মে দেখা না গেলেও দু’টি স্যাটেলাইট চ্যানেলে দু’টি ভিন্ন অনুষ্ঠানে পপিকে দেখা গেছে। চ্যানেল নাইনের ‘স্টার বক্স’ অনুষ্ঠানে আঁখি আলমগীরের উপস্থাপনায় পপিকে দেখা গেছে। আবার একুশে টেলিভিশনে প্রচারিত ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে পপিকে নিজের উপস্থাপনাতেই নিজের সম্পর্কে তথ্য তুলে ধরতে দেখা যায়। ফাঁকে ফাঁকে তার অভিনীত সিনেমার গানও প্রচার হয় এই অনুষ্ঠানে। এ দিকে পপি অভিনয় শুরু করেছেন আরিফ নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রের কাজ। এতে পার্বতী চরিত্রে অভিনয় করছেন পপি। এতে তার বিপরীতে দেবদাস চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস।
উল্লেখ্য, এই সিনেমাগুলোতে অভিনয়ের মাধ্যমে আবার চলচ্চিত্রে নিয়মিত হওয়ার ইঙ্গিত দিলেন পপি।
অভিনয়ের পাশাপাশি তিনি এখন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এই সূত্র ধরে তাকে মাঝে মাঝে জাতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সিনেমার উন্নয়ন নিয়ে যোগাযোগ করতেও দেখা যায়।

 


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল