২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দীপিকার আগেই বিয়ে করবেন রনবির!

-

বলিউড পাড়ায় তারকাদের প্রেমের খবর অনেকটা মামুলি ব্যাপার। আজ একজনের সাথে প্রেমের গুণজন বেরোনের পর কাল অন্য জনের সাথে বিয়ের সংবাদ প্রকাশ হয়। এই জায়গাটায় এখন সবচেয়ে বেশি আলোচনায় রনবির কাপুর। দীপিকা পাড়–কোন, ক্যাটরিনা কাইফ, নার্গিস ফকরির পর এখন তার নাম জড়িয়েছে আলিয়া ভাটের সাথে।
এর মাঝেই সাবেক প্রেমিকা দীপিকার বিয়ের কিছু সংবাদ গণমাধ্যমে চাওর হওয়ার পর গুণজন বেরিয়েছে রনবিরের বিয়ে নিয়েও। পাত্রী হিসেবে যথারীতি বর্তমান প্রেমিক আলিয়ার নাম সামনে এসেছে। এরই মধ্যে রনবিরের পরিবারে সাথে ডিনারে গেছেন আলিয়া। আর দুইজনেই দুইজনকে নিয়ে মুগ্ধতার কথা বলেই যাচ্ছেন।
সম্প্রতি একটি সাক্ষাৎকারে রনবির কিছু না বলেও অনেক কিছু বলেছেন কোনো রাখঢাক না করেই। ফিল্ম সমালোচক অনুপমা চোপড়া রনবির কাপুরকে জিজ্ঞাসা করেন, তুমি তো বহুবার প্রেমে পড়ছো, কখনো কি তোমার এই বিষয়টিকে জটিল বলে মনে হয়েছে? রনবির বলেন, ‘প্রেমে পড়া পৃথিবীর সব থেকে সুন্দর জিনিস। প্রেমে পড়লে সবকিছুই সুন্দর লাগে। তখন যদি পানিও খাওয়া হয় সেটাও শরবতের মতো লাগে।’ এর কিছুদিন আগে রনবির বলেছিলেন, ‘আমার একজন স্ত্রী থাকুক, নিজের সন্তান আসুক। আমি স্ত্রী, সন্তান নিয়ে সংসার করতে চাই!’ এ দিকে আলিয়াও কম যান না। আলিয়াও কয়েক দিন আগে সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি ৩০-এর আগেই বিয়ে করতে চাই।’
যখন আলিয়া এই কথাটা বলেছেন তখন তার পরনে ছিল রনবিরের পরা জ্যাকেট। রনবিরের অতি প্রিয় জ্যাকেটটি গিফট করেছেন আলিয়াকে। আলিয়া এখন সেটা পরেই ঘুরে বেড়াচ্ছেন এদিক-ওদিক। নভেম্বরে রনবির-দীপিকার বিয়ের আগেই না জানি রনবির-আলিয়ার বিয়ের তারিখ চূড়ান্ত হয়ে যায়, সেটাই ভাবছেন এখন তাদের কাছের লোকেরা।

 


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল