২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিশ্বকাপ খেলার মাঝেও শাকিবের সুপার হিরো এগিয়ে

-

নানা জটিলতার হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় এবারের ঈদে শাকিব খান অভিনীত সুপার হিরো ছবিটি মুক্তি পায়। স্বল্পপ্রচার ও স্বল্পসময়ে ছবিটি মুক্তি পাওয়ায় বেশ হতাশার মধ্যে পড়ে যান হল মালিক, বুকিং এজেন্ট ও শাকিব ভক্তরা। অন্য দিকে বাড়তি চাপও ছিল সবার মনে বিশ্বকাপ নিয়ে। খেলাগুলো রাতে হওয়ায় হলমালিকদের তেমন চাপ নিতে হয়নি।
এ প্রসঙ্গে জামালপুর, ইসলামপুরে মুক্তামণি হলের ব্যবস্থাপক জানান, সুপার হিরো নিয়ে আমরা বেশ আশাবাদী ছিলাম, সেটি পূরণও হয়েছে। কারণ বিশ্বকাপের ম্যাচগুলো রাতে এবং বাংলাদেশের বেশির ভাগ মানুষই আর্জেন্টিনা ও ব্রাজিল ভক্ত। এক দিন ছাড়া আমাদের প্রতিটি শো-ই হাউজফুল হয়েছে। পরিচালক এই ছবিতে তার ক্যারিশমাটি ঠিকই দেখিয়েছেন।
এ প্রসঙ্গে পরিচালক আশিকুর রহমান জানান, ছবিটি শাকিব খান বলেই পার পেয়েছে। একটি ছবি নির্মাণে পরিচালনায় কত যে চাপে থাকতে হয়. কেউ হাতে-কলমে হিসাব না করলে বুঝবে না। যদিও সুপার হিরো ছবিটি নিয়ে আমাকে নানা প্রতিকূলতার পাহাড় বইতে হয়েছে। অন্য দিকে হার্টবিট প্রোডাকশনের প্রযোজক তাপসী ফারুককে বেশি চাপের সম্মুখীন হতে হয়েছিল। শেষ পর্যন্ত তিনি বিজয়ী হয়েছেন। ভিন্ন রকম গল্প আর দেশী-বিদেশী নান্দনিক লোকেশন ও অন্য রকম উপস্থাপনার জন্য দর্শকের মনে ভালোবাসার স্থান জয় করে নিয়েছে সুপার হিরো। ইতোমধ্যে সব প্রোগৃহ থেকে খবর পাওয়া গেছে প্রায় প্রতিটি শো-ই হাউজফুল যাচ্ছে। বিভিন্ন প্রোগৃহে দর্শকদের আনন্দমুখর প্রতিক্রিয়া দেখা যায়। তাদের সাথে কথা বলে জানা যায়, এ চলচ্চিত্রটির অ্যাকশন, আইটেম সং ও গল্পের বিভিন্ন রহস্যমণ্ডিত অংশ তাদের অভিভূত করেছে। তবে ঈদে মুক্তি পাওয়া এই ছবি নিয়ে সারা দেশ থেকে বেশ সাড়া পাচ্ছি। এটাই আমার শেষ সময়ের বড় প্রাপ্তি। ছবিটি নিয়ে প্রযোজক তাপসী ফারুক জানান, বিশ^কাপের চাপেও সুপার হিরো চলচ্চিত্রের টিকিট বিক্রির চাপ সামলানো দায় হয়ে পড়েছে এবং আশিকুর রহমানের পরিচালনায় বহুলপ্রতীতি বাংলা চলচ্চিত্র সুপার হিরো সবার মনে জায়গা করে নিয়েছে। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে বিগত ১০ বছরে এমন চলচ্চিত্র তারা দেখতে পায়নি। এমনকি যমুনা ব্লকবাস্টার যেখানে সুপার হিরো চলচ্চিত্রটি চলার কথা থাকলেও যান্ত্রিক গোলযোগের কারণে দুই এক দিন বিলম্ব হচ্ছে। সেখানে প্রতিদিন শত শত দর্শক সুপার হিরো দেখতে ভিড় করলেও সুপার হিরো দেখতে না পেয়ে বাধ্য হয়ে অন্য চলচ্চিত্র দেখছেন। এ রকম অবস্থায় ধারণা করা যাচ্ছে, আগামী সপ্তাহে ঢাকা ও ঢাকার বাইরের প্রোগৃহগুলোতে দর্শকদের পছন্দের তালিকায় সুপার হিরো চলচ্চিত্রটি সুপারহিট থাকবে। ঈদের মাত্র এক দিন আগে সেন্সর সনদ পেলেও এটা আমাদের কাক্সিত সাফল্য অর্জন। পাশাপাশি প্রোগৃহের মালিকেরাও এই চলচ্চিত্রটির বেশির ভাগ শো হাউজফুল পেয়েছেন। এতেই আমাদের টিমের কষ্টগুলো সার্থক হয়েছে।

 


আরো সংবাদ



premium cement