২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিঙ্গাপুরে যেতেই হলো লিজাকে

-

শুধু ভক্ত-দর্শক আর শ্রোতাদের ভালো লাগার কথা বিবেচনা করে প্রবাসী বাংলাদেশীদের ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ঈদের সময়ে নিজের পরিবারের সাথে না থেকে সিঙ্গাপুর গিয়েছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী লিজা। শিল্পীরা বুঝি এমনই হন, যখন তিনি নিজে তারকায় পরিণত হন, তখন আর তিনি নিজের থাকেন না। ভক্ত-দর্শকের ভালো লাগা মন্দ লাগার কথাও তাকে বিবেচনায় নিতে হয়। একজন সঙ্গীতশিল্পী হিসেবে লিজাকে ভক্ত-দর্শকের ভালো লাগার কথা বিবেচনা করেই উড়াল দিতে হয়েছিল সিঙ্গাপুরে। সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশীদের নিমন্ত্রণে লিজা সঙ্গীত পরিবেশন করেছেন। সঙ্গে ছিলেন একজন উপস্থাপক এবং লিজার নিয়মিত হ্যান্ডস। লিজার যন্ত্রশিল্পীরা হচ্ছেন কি-বোর্ডে নয়ন, অক্টোপ্যাডে পাপ্পু এবং গিটারে সামু বড়–য়া।
সিঙ্গাপুর যাওয়ার আগে লিজা জানিয়েছিলেন, ঈদের এই সময়ে ঢাকার আনন্দ আর পরিবারের সবাইকে রেখে সিঙ্গাপুর যেতে ভালো লাগছিল না। কিন্তু যেতে হচ্ছে। কারণ প্রবাসী বাংলাদেশীরা চাইছিলেন আমার গান শুনতে। তাদের ভীষণ আগ্রহ আর ভালো লাগাকে আমি অনেক শ্রদ্ধা করি, ভালোবাসি। তাই তাদের গান শুনাতেই উড়ে যাচ্ছি সিঙ্গাপুর। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালোভাবে শো শেষ করে ফিরতে পারি।
ঈদের দিনের শুরুটা মিস করলেও বাকিটা সময় পরিবারের সাথেই কাটাতে পারলাম।
এদিকে ঈদের দ্বিতীয় দিন রাতে এশিয়ান টিভিতে সরাসরি সঙ্গীত পরিবেশন করেন লিজা। ঈদের তৃতীয় দিন নিজ জেলা শহর ময়মনসিংহে স্টেজ শোতে অংশ নেন তিনি।


আরো সংবাদ



premium cement