২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচন কমিশন সম্পূর্ণ ব্যর্থ : সিপিবি মেয়রপ্রার্থী

-

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) মেয়রপ্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল বলেছেন, জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন আয়োজন করতে নির্বাচন কমিশন সম্পূর্ণ ব্যর্থ। ক্ষমতাসীন রাজনৈতিক দল জনগণের মধ্যে যে ভীতির সঞ্চার করেছে তাতে অধিকাংশ সাধারণ মানুষ ভোট প্রদান করতে পারেনি। ফলে এই সিটি করপোরেশন নির্বাচনে জনরায়ের প্রতিফলন সঠিকভাবে হবে না।

আজ শনিবার সন্ধ্যায় এক প্রাথমিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

এদিকে দুপুরে মিরপুর-১০ আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে গিয়ে রুবেল বলেন, বিভিন্ন কেন্দ্রে ভয়ভীতি সৃষ্টি করা হচ্ছে। এজেন্টদের বের করে দেয়া হচ্ছে।

তিনি ইভিএম প্রসঙ্গে বলেন, ইভিএমের মাধ্যমে ভোট কারচুপির সুযোগ রয়েছে। তাছাড়া অনেকে ইভিএম সম্পর্কে ভালোভাবে জানে না। এজন্য অনেকে সঠিকভাবে ভোট দিতে পারেনি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল