২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচিত হলে সিটি কর্পোরেশনকে দুর্নীতি মুক্ত করব : ইশরাক

- নয়া দিগন্ত

মেয়র নির্বাচিত হলে সর্বপ্রথম সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। রোববার আজিমপুর মোড়ে নির্বাচনী গণসংযোগ শুরুর সময় তিনি সংক্ষিপ্ত এক বক্তব্যে এ কথা বলেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার প্রমুখ।

ইশরাক বলেন, আমি মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করবো। এ লক্ষ্যে সিটি কর্পোরেশনের যে ৫২টি প্রতিষ্ঠান আছে সবগুলোকে একসাথে নিয়ে কাজ করব। এসময় তিনি বলেন, শিক্ষা প্রসঙ্গে দুর্নীতিমুক্ত করার জন্য শুধুমাত্র সরকারের সদিচ্ছা প্রয়োজন।

নির্বাচনের তারিখ পরিবর্তনের বিষয়ে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, নির্বাচনের তারিখ নির্ধারণের সময়ই নির্বাচন কমিশনের উচিত ছিল হিন্দু ধর্মালম্বীদের পূজার বিষয়টা বিবেচনা করা। তাহলে আজকে নির্বাচনের তারিখ পরিবর্তনের কারণে শিক্ষার্থীদের যে বিপাকে পড়তে হয়েছে, সেটা পড়তে হতো না। তারপরও দেরীতে হলেও নির্বাচন কমিশন হিন্দুধর্মাল্বীদের ধর্মীয় অনুষ্ঠান বিবেচনা করে নির্বাচনের তারিখ পরিবর্তন করেছে। সেই সিদ্ধান্তকে আমি সাধুবাদ জানাই।

সংক্ষিপ্ত বক্তব্য শেষ করে আজিমপুর মোড় থেকে আজিমপুর কবরস্থান এলাকার দিকে গণসংযোগে যান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ সময় তার সাথে থাকা হাজার হাজার নেতাকর্মী ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে স্লোগান দেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল