film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

পূজা ও নির্বাচন একই দিনে হওয়ায় তাপ‌সের দুঃখ প্রকাশ

মিরহাজিরবাগে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস - ছবি : নয়া দিগন্ত

পূজা ও নির্বাচন একই দিনে হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ বুধবার দুপুরে রাজধানীর মিরহাজিরবাগে নির্বাচনী প্রচারণার সময় তিনি এ মন্তব্য করেন।

তাপস বলেন, একই দিনে হিন্দু ধর্মাবলম্বীদের উৎসব পূজা ও সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হওয়া দুঃখজনক।

তি‌নি ব‌লেন, নির্বাচন পেছানোর দাবিটা নির্বাচন কমিশনের তফসিল ঘোষণার আগে হলে ভালো হতো। এখন যেহেতু নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছেন কিছু সমস্যা মেনে নিয়েই নির্বাচনে অংশগ্রহণের জন্য আমি তাদের আহ্বান জানাচ্ছি।

তিনি আরো বলেন, এই এলাকায় নানা সমস্যা রয়েছে। আমরা ঐক্যবদ্ধভাবে হাতে হাত মিলিয়ে বিদ্যমান সমস্যাগুলো সমাধান করতে চাই। উন্নত দেশের উন্নত রাজধানী গড়তে আমরা কাজ করতে চাই। আপনারা আমাকে নির্বাচিত করলে আপনাদের জন্য নিবেদিত হয়ে কাজ করব।

আচরণ বিধি লঙ্ঘনের বিষয়ে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তাপস ব‌লেন, আমরা আচরণবিধি যাতে লঙ্ঘন না হয় সেজন্য সর্বোচ্চ চেষ্টা করছি। প্রচার-প্রচারণায় অনেক বেশি নেতাকর্মীর উপস্থিতির কারণে হয়তো কোনো কোনো ক্ষেত্রে আচরণ বিধি লঙ্ঘন হয়ে থাকতে পারে সেটি খোঁজ নেয়া হচ্ছে।

প্রথমবারের মতো ঢাকা সিটি নির্বাচনে অংশ নিচ্ছেন ঢাকা ১০ আসনের সাবেক এমপি শেখ ফজলে নূর তাপস। টানা তিনবার ওই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।


আরো সংবাদ