২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নির্বাচনের তারিখ পরিবর্তন না করলে লাগাতার অবস্থান

রাজু ভাস্কর্যের সামনে শিক্ষার্থীদের বিক্ষোভ - ছবি : নয়া দিগন্ত

আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের তারিখ পরিবর্তেনের দাবিতে রাজু ভাস্কর্যের সামনে শিক্ষার্থীদের বিক্ষোভ চলছে।

বক্তারা বলেন, অবিলম্বে তারিখ পরিবর্তন করতে হবে। না হলে লাগাতার অবস্থান কর্মসূচী পালন করা হবে। বিক্ষোভে ঢাবির বিভিন্ন হলের শিক্ষার্থীরা অংশ নিয়েছে।

পরে বিক্ষোভকারীরা রাজু ভাস্কর্যের সামনে থেকে শাহবাগে অবস্থান নেয়। সেখানে এখন গাড়ি চলাচল বন্ধ রয়েছে। ফলে যানজট লেগে গেছে।

উল্লেখ্য, ২৯ ও ৩০ জানুয়ারি সরস্বতী পূজা। এ উপলক্ষে ঢাকাসহ দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সরস্বতী পূজার আয়োজন করা হবে। কিন্তু ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচন। ফলে একইদিন উপলক্ষে শিক্ষাপ্রতিষ্ঠানে ভোটকেন্দ্র স্থাপন করা হবে।


আরো সংবাদ



premium cement
মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু

সকল