২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনের তারিখ পরিবর্তন না করলে লাগাতার অবস্থান

রাজু ভাস্কর্যের সামনে শিক্ষার্থীদের বিক্ষোভ - ছবি : নয়া দিগন্ত

আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের তারিখ পরিবর্তেনের দাবিতে রাজু ভাস্কর্যের সামনে শিক্ষার্থীদের বিক্ষোভ চলছে।

বক্তারা বলেন, অবিলম্বে তারিখ পরিবর্তন করতে হবে। না হলে লাগাতার অবস্থান কর্মসূচী পালন করা হবে। বিক্ষোভে ঢাবির বিভিন্ন হলের শিক্ষার্থীরা অংশ নিয়েছে।

পরে বিক্ষোভকারীরা রাজু ভাস্কর্যের সামনে থেকে শাহবাগে অবস্থান নেয়। সেখানে এখন গাড়ি চলাচল বন্ধ রয়েছে। ফলে যানজট লেগে গেছে।

উল্লেখ্য, ২৯ ও ৩০ জানুয়ারি সরস্বতী পূজা। এ উপলক্ষে ঢাকাসহ দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সরস্বতী পূজার আয়োজন করা হবে। কিন্তু ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচন। ফলে একইদিন উপলক্ষে শিক্ষাপ্রতিষ্ঠানে ভোটকেন্দ্র স্থাপন করা হবে।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল