২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভোটাররা সরকারের দুর্নীতি-অপশাসনের শিকার : তাবিথ

শনিবার রাজধানীর উত্তরায় গণসংযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়াল - ছবি : নয়া দিগন্ত

আনুষ্ঠানিক প্রচারণার দ্বিতীয় দিন রাজধানীর পাঁচটি ওয়ার্ডে ভোট চেয়েছেন তাবিথ আউয়াল। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী।

দ্বিতীয় দিন প্রচারণায় নেমেই  তাবিথ বলেছেন, ভোটারদের প্রতি আমার অনুরোধ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মার্কা ধানের শীষকে বিজয়ী করে আপনারা সরকারের সকল অপকর্মের জবাব দিবেন। ভোটাররা সরকারের দুর্নীতি-অপশাসনের শিকার। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে অসংখ্য মানুষ প্রাণ হারিয়েছেন। তারা এর বিচার চায়। জনগণকে সাথে নিয়েই আমরা সেই সব দুর্নীতি অপশাসনের বিচার করবো।

তাবিথ আউয়ালের মিডিয়া সেলের সমন্বয়কারী মাহমুদ হাসান জানান, তাবিথ আউয়াল শনিবার ১৭, ৪৫, ৪৬, ৫০ ও ৪৭ নং ওয়ার্ডের আওতাধীন উত্তরার আজমপুর কাঁচাবাজার এলাকা থেকে সকালে নির্বাচনী প্রচার শুরু করে উত্তরখানের দেওয়ানবাড়ি, চৈতি গার্মেন্টস এলাকা, মাজার রোড, চামুরখান, ময়নারটেক, মাস্টারবাড়ি, আটপাড়া, ফায়েদাবাদ চৌরাস্তা, খিলক্ষেত বাজার এলাকায় গণসংযোগ করেন।

সকালে উত্তরার জয়নাল মার্কেট থেকে প্রচারণা শুরু করেন তাবিথ আউয়াল। গণসংযোগকালে তিনি উত্তরখানের শাহ কবির মাজার জিয়ারত করেন।

গণসংযোগকালে তাবিথ সরকারের সমালোচনা করে বলেন, এই সরকারের মুখে শুধু উন্নয়নের বুলি, বাস্তবে কোনো উন্নয়ন হচ্ছে না। চলছে সন্ত্রাস দুর্নীতি, লুটপাট আর অপশাসন। নগরবাসী টেক্স দিয়েও কাঙ্খিত সেবা পাচ্ছেন না।


আরো সংবাদ



premium cement