film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

ভোটাররা সরকারের দুর্নীতি-অপশাসনের শিকার : তাবিথ

শনিবার রাজধানীর উত্তরায় গণসংযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়াল - ছবি : নয়া দিগন্ত

আনুষ্ঠানিক প্রচারণার দ্বিতীয় দিন রাজধানীর পাঁচটি ওয়ার্ডে ভোট চেয়েছেন তাবিথ আউয়াল। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী।

দ্বিতীয় দিন প্রচারণায় নেমেই  তাবিথ বলেছেন, ভোটারদের প্রতি আমার অনুরোধ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মার্কা ধানের শীষকে বিজয়ী করে আপনারা সরকারের সকল অপকর্মের জবাব দিবেন। ভোটাররা সরকারের দুর্নীতি-অপশাসনের শিকার। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে অসংখ্য মানুষ প্রাণ হারিয়েছেন। তারা এর বিচার চায়। জনগণকে সাথে নিয়েই আমরা সেই সব দুর্নীতি অপশাসনের বিচার করবো।

তাবিথ আউয়ালের মিডিয়া সেলের সমন্বয়কারী মাহমুদ হাসান জানান, তাবিথ আউয়াল শনিবার ১৭, ৪৫, ৪৬, ৫০ ও ৪৭ নং ওয়ার্ডের আওতাধীন উত্তরার আজমপুর কাঁচাবাজার এলাকা থেকে সকালে নির্বাচনী প্রচার শুরু করে উত্তরখানের দেওয়ানবাড়ি, চৈতি গার্মেন্টস এলাকা, মাজার রোড, চামুরখান, ময়নারটেক, মাস্টারবাড়ি, আটপাড়া, ফায়েদাবাদ চৌরাস্তা, খিলক্ষেত বাজার এলাকায় গণসংযোগ করেন।

সকালে উত্তরার জয়নাল মার্কেট থেকে প্রচারণা শুরু করেন তাবিথ আউয়াল। গণসংযোগকালে তিনি উত্তরখানের শাহ কবির মাজার জিয়ারত করেন।

গণসংযোগকালে তাবিথ সরকারের সমালোচনা করে বলেন, এই সরকারের মুখে শুধু উন্নয়নের বুলি, বাস্তবে কোনো উন্নয়ন হচ্ছে না। চলছে সন্ত্রাস দুর্নীতি, লুটপাট আর অপশাসন। নগরবাসী টেক্স দিয়েও কাঙ্খিত সেবা পাচ্ছেন না।


আরো সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুভেচ্ছা জানালেন মমতা লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি শাহাদাত, সম্পাদক হাবিব ১৯৪৭ সালেই মুসলিমদের পাকিস্তানে পাঠানো উচিত ছিল : ভারতের কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপুরে আগ্নেয়াস্ত্রসহ ৩ অপহরণকারী আটক, অপহৃত উদ্ধার ফরিদপুরে শহীদ দিবসে জামায়াতের আলোচনা সভা সিএএ-বিরোধী সমাবেশে তরুণীর ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান, এরপর... ‘ফিলিস্তিন থেকে ইহুদিবাদীদের বহিষ্কারের উৎসব পালন হবে দামেস্কে’ ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমতলীতে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঘরে ঘুমিয়ে স্বামী, প্রেমিককে সঙ্গে নিয়ে চুপিসারে ঢুকে স্ত্রীর ‘কুকীর্তি’! মিরসরাইয়ে বোরো চাষের লক্ষ্যমাত্রা নিয়ে সংশয়

সকল