২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মনোনয়নপত্র জমা দিয়ে যা বললেন তাপস

- ছবি : সংগৃহীত

মনোনয়নপত্র জমা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। মঙ্গলবার দুপুর ১টা ৩০দি‌কে রাজধানীর গোপীবাগের রিটার্নিং অফিসার কার্যালয়ে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

‌শেখ ফজ‌লে নুর তাপস ব‌লে, ঢাকাবাসী যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আগামী বছর ঢাকাবাসীর জন্য নতুন একটা দিন শুরু হবে। ঢাকাবা‌সীর দীর্ঘদিনের প্রত্যাশিত নাগরিক সুবিধা তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে আমার প্রথম ও প্রধান কাজ।

তাপস বলেন, আপনারা আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি আপনাদের কাছে দেয়া প্রতিশ্রুতি পালন করব। আমি আশা করব আপনারা নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবেন। নাগরিক সুবিধাকে নিশ্চিত করতে আমি সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১০ জন এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ৮ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে মেয়র, সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ২ হাজার ২৬০টি মনোনয়ন ফরম বিতরণ করেছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল