২০ আগস্ট ২০১৯

মেয়ের জামাইয়ের বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় শাশুড়ি!

মেয়ে জামাইয়ের নির্বাচনী প্রতীক নৌকার পক্ষে গণসংযোগ না করে আনারস প্রতীকে ভোট চাইছেন শাশুড়ি - সংগৃহীত

উপজেলা নির্বাচন আসন্ন। চলছে হাড্ডাহাড্ডি লড়াই আর সরগরম প্রচারণা, গণসংযোগ। প্রচারণারও যেন শেষ নেই। কিন্তু এর মধ্যেই নৌকা প্রতীকের মনোনীত সরকারদলীয় প্রার্থী পড়েছেন চরম অস্বস্তিতে। তার অস্বস্তির কারণ আর কিছুই নয়। শেষ মূহুর্তের নির্বাচনী প্রচারণায় সবাই তার পক্ষে ঘাম ঝরালেও তার নিজের শাশুড়িই তার বিরুদ্ধে মাঠে নেমে পড়েছেন কোমর বেঁধে। এদিকে ওই শাশুড়িও মেয়ের জামাইকে বাদ দিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন একই পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এক স্বতন্ত্র প্রার্থীর পক্ষে। কেবল শাশুড়িই নয়, নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে নেমেছেন তারই একমাত্র শ্যালক। ঘটনাটি ঘটেছে যশোরের কেশবপুর উপজেলায়।

জানা যায়, জামাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদে নৌকার প্রতীকের মনোনীত প্রার্থী এইচ এম আমীর হোসেন। তার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যশোর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলামের পক্ষে মাঠে নেমে গণসংযোগ করছেন আপন শাশুড়ি শাহিদা সিদ্দিক।

তাছাড়া দু’বারের উপজেলা পরিষদের এই চেয়ারম্যান এইচ এম আমীর হোসেনের বিরুদ্ধে উপজেলা নির্বাচন শুরু থেকেই তার একমাত্র শ্যালক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল তার এই দুলাভায়ের বিপক্ষে সতন্ত্র প্রার্থী কাজী রফিকুল ইসলামের পক্ষে নির্বাচনী প্রচার, গণসংযোগ সভা সমাবেশে বক্তব্য রেখে চলেছেন। নৌকার প্রার্থীর একমাত্র শ্যালক এবং শাশুড়ি প্রতিপক্ষ প্রার্থীর পক্ষে নির্বাচনী কর্মকান্ডে অংশ নেয়ার ফলে উপজেলাব্যাপী ব্যাপক আলোচনা পর্যালোচনা শুরু হয়েছে।

কেশবপুর উপজেলা নির্বাচনের আর মাত্র দু’দিন বাকী। এরই মধ্যে গত বুধবার (২৭মার্চ) সকাল থেকে জামাই এইচ এম আমির হোসেনের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন শাশুড়ি শাহিদা সিদ্দিক। ওইদিন সকালে তিনি দলীয় নেতাকর্মী ও মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে আনারস মার্কার প্রধান নির্বাচনী কার্যালয়ে যান। এসময় উপস্থিত নেতাকর্মীদেরকে জামাই এইচ এম আমীর হোসেনের বিপক্ষে তার অবস্থানের কথা জানান।

এরপর তিনি উপজেলার হাসানপুর বাজার ও কাকিলাখালি গ্রামের ডাক্তার বিপুলের বাড়িতে এক উঠান বৈঠকে বক্তব্য রাখেন এবং আনারস প্রতীকে ভোট দেয়ার জন্য আহবান জানান। এ সময় উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কাজী রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক এ্যাডভোকেট মিলন মিত্র, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ এবাদত সিদ্দিক বিপুল, সাগরদাঁড়ী ইউপি চেযারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তো, দফতর সম্পাদক মফিজুর রহমান মফিজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দাস, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, ডেপুটি কমান্ডার কাইয়ুম উদ্দীন, মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, আবু বক্কার, মোসলেম উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর বিশ্বাস শহীদুজ্জামান শহীদ, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আলতাফ হোসেন, হাসানপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক তুহিন রেজা, কেশবপুর পৌর যুবলীগ নেতা ফারুক হোসেন ও আব্দুর রউফ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

সিন্ডিকেট করে চামড়ার টাকা লুটপাটে প্রভাবশালীরা জড়িত : গণতান্ত্রিক বাম ঐক্য ৫ দাবি পূরণ হলে মিয়ানমারে ফিরতে রাজি রোহিঙ্গারা কুমিল্লার মামলায় খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাত্রদলের প্রার্থীরা দেশে ফিরে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম এই সরকার পুরোপুরি ব্যর্থ ও প্রতারক : মির্জা ফখরুল শেখ হাসিনার ট্রেনে হামলা : দণ্ডপ্রাপ্তদের আপিল শুনানির জন্য গ্রহণ কাশ্মিরিদের অধিকার খর্ব হয়েছে, ভারতীয় হিসেবে আর গর্ব করি না : অমর্ত্য সেন ৫৮ হাজার বাসাবাড়ির মশার লার্ভা ধ্বংস করা হয়েছে : মেয়র সাঈদ খোকন ৫০ লাখ টাকার বাজেট প্রস্তাব : ভোক্তা অধিকারের পরিচালককে তলব পাওনা টাকা চাওয়ায় মারধর, দোকান লুটের অভিযোগ

সকল

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet