১৮ অক্টোবর ২০১৯

মেয়ের জামাইয়ের বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় শাশুড়ি!

মেয়ে জামাইয়ের নির্বাচনী প্রতীক নৌকার পক্ষে গণসংযোগ না করে আনারস প্রতীকে ভোট চাইছেন শাশুড়ি - সংগৃহীত

উপজেলা নির্বাচন আসন্ন। চলছে হাড্ডাহাড্ডি লড়াই আর সরগরম প্রচারণা, গণসংযোগ। প্রচারণারও যেন শেষ নেই। কিন্তু এর মধ্যেই নৌকা প্রতীকের মনোনীত সরকারদলীয় প্রার্থী পড়েছেন চরম অস্বস্তিতে। তার অস্বস্তির কারণ আর কিছুই নয়। শেষ মূহুর্তের নির্বাচনী প্রচারণায় সবাই তার পক্ষে ঘাম ঝরালেও তার নিজের শাশুড়িই তার বিরুদ্ধে মাঠে নেমে পড়েছেন কোমর বেঁধে। এদিকে ওই শাশুড়িও মেয়ের জামাইকে বাদ দিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন একই পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এক স্বতন্ত্র প্রার্থীর পক্ষে। কেবল শাশুড়িই নয়, নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে নেমেছেন তারই একমাত্র শ্যালক। ঘটনাটি ঘটেছে যশোরের কেশবপুর উপজেলায়।

জানা যায়, জামাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদে নৌকার প্রতীকের মনোনীত প্রার্থী এইচ এম আমীর হোসেন। তার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যশোর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলামের পক্ষে মাঠে নেমে গণসংযোগ করছেন আপন শাশুড়ি শাহিদা সিদ্দিক।

তাছাড়া দু’বারের উপজেলা পরিষদের এই চেয়ারম্যান এইচ এম আমীর হোসেনের বিরুদ্ধে উপজেলা নির্বাচন শুরু থেকেই তার একমাত্র শ্যালক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল তার এই দুলাভায়ের বিপক্ষে সতন্ত্র প্রার্থী কাজী রফিকুল ইসলামের পক্ষে নির্বাচনী প্রচার, গণসংযোগ সভা সমাবেশে বক্তব্য রেখে চলেছেন। নৌকার প্রার্থীর একমাত্র শ্যালক এবং শাশুড়ি প্রতিপক্ষ প্রার্থীর পক্ষে নির্বাচনী কর্মকান্ডে অংশ নেয়ার ফলে উপজেলাব্যাপী ব্যাপক আলোচনা পর্যালোচনা শুরু হয়েছে।

কেশবপুর উপজেলা নির্বাচনের আর মাত্র দু’দিন বাকী। এরই মধ্যে গত বুধবার (২৭মার্চ) সকাল থেকে জামাই এইচ এম আমির হোসেনের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন শাশুড়ি শাহিদা সিদ্দিক। ওইদিন সকালে তিনি দলীয় নেতাকর্মী ও মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে আনারস মার্কার প্রধান নির্বাচনী কার্যালয়ে যান। এসময় উপস্থিত নেতাকর্মীদেরকে জামাই এইচ এম আমীর হোসেনের বিপক্ষে তার অবস্থানের কথা জানান।

এরপর তিনি উপজেলার হাসানপুর বাজার ও কাকিলাখালি গ্রামের ডাক্তার বিপুলের বাড়িতে এক উঠান বৈঠকে বক্তব্য রাখেন এবং আনারস প্রতীকে ভোট দেয়ার জন্য আহবান জানান। এ সময় উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কাজী রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক এ্যাডভোকেট মিলন মিত্র, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ এবাদত সিদ্দিক বিপুল, সাগরদাঁড়ী ইউপি চেযারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তো, দফতর সম্পাদক মফিজুর রহমান মফিজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দাস, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, ডেপুটি কমান্ডার কাইয়ুম উদ্দীন, মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, আবু বক্কার, মোসলেম উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর বিশ্বাস শহীদুজ্জামান শহীদ, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আলতাফ হোসেন, হাসানপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক তুহিন রেজা, কেশবপুর পৌর যুবলীগ নেতা ফারুক হোসেন ও আব্দুর রউফ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৯০)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৯৫)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa