১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

‘ভোটকেন্দ্রে না যাওয়ায় প্রমাণ হয় জনগণ বিএনপির সাথে আছে’

‘ভোটকেন্দ্রে না যাওয়ায় প্রমাণ হয় জনগণ বিএনপির সাথে আছে’
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম - নয়া দিগন্ত

সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়া জেলার ভোটাররা ভোট বর্জন করায় তাদের প্রতি ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছে বগুড়া জেলা বিএনপি। বুধবার দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভোটারদের অভিনন্দন জানিয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের আহ্বানে বগুড়াবাসী ভোট বর্জন করে কেন্দ্রে যাননি। এতেই প্রমাণ হয় জনগণ বিএনপির সাথে আছে, সরকারের সাথে নেই। এ নির্বাচনে যারা নির্বাচিত হয়েছেন তারা গায়েবি ভোটে নির্বাচিত হয়েছেন।

সংবাদ সম্মেলনে ভিপি সাইফুল বলেন, ভোটের দিন বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার করা হয় ভোটকেন্দ্র ফাঁকা, কোথাও ভোটার নেই। অথচ রাতে ফলাফল ঘোষণার সময় বলা হচ্ছে শতকরা ৬৫ দশমিক ৩২ ভাগ ভোট পড়েছে। তাহলে এত ভোট কখন পড়েছে তা ভোটাররা জানেন না। তবে বিকেল ৩টার পর থেকে সরকারি দলের কর্মীরা প্রকাশ্যে নৌকায় সিল মেরে ভোট ডাকাতি করেছে।

তিনি বলেন, দেশে ভোটের সুষ্ঠু পরিবেশ নেই। বিগত সংসদ নির্বাচনে রাতেই ভোট হয়ে যাওয়ার কারণে ভোটাররা ভোট দিতে পারেননি। তাই বিএনপিসহ গণতন্ত্রমনা রাজনৈতিকদলগুলো ভোট বর্জন করেছে। তিনি বলেন, জনগণ সরকারের সাথে নেই এটা প্রমাণ হয়েছে উপজেলা নির্বাচনে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির পক্ষ থেকে বগুড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে ভিপি সাইফুল ইসলাম বলেন, আশা করি আগামীতে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনেও জনগণ উপজেলা নির্বাচনের মতই সাড়া দিবে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সহ-সভাপতি ডাঃ মামুনুর রশিদ মিঠু, যুগ্ম-সাধারণ সম্পাদক এম আর ইসলাম স্বাধীন, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, শেখ তাহা উদ্দিন নাহিন, বিএনপি নেতা কেএম খায়রুল বাশার, ফারুকুল ইসলাম ফারুক, এসএম রফিকুল ইসলাম, ডাক্তার আজফারুল হাবিব রোজ, মিজানুর রহমান, জেলা যুবদল সভাপতি সিপার আল বখতিয়ার, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, স্বেচ্ছাসেবক দলের শফিকুল ইসলাম, ছাত্রদলের আবু হাসান, মাহবুব হাসান লেমন, সাইমুম ইসলাম, লিটন শেখ বাঘাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২

সকল