১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঘরের ফ্যানে অভিনেতার ঝুলন্ত লাশ

ঘরের ফ্যানে অভিনেতার ঝুলন্ত লাশ - সংগৃহীত

শোবিজ অঙ্গনে আরো একটি আত্মহত্যার খবর। ঘরের ফ্যানে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল অভিনেতা ও পরিচালক তানভীর হাসান সুমনের লাশ। তিনি একাধারে মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয় করতেন। শুক্রবার দুপুরে লাশ উদ্ধারের পর বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তানভীর হাসান সুমনের বোনের স্বামী ইশতিয়াক আহমেদ এবং তার স্ত্রী কোহিনূর নাহার আখন্দের সাথে কথা বলে পুলিশ জানতে পেরেছে, তানভীর হাসান অনেক দিন থেকেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। পুলিশ ধারণা করছে, মানসিকভাবে অসুস্থতার কারণেই হয়তো তানভীর হাসান আত্মহত্যা করেছেন।

উত্তরা (পূর্ব) থানার উপপরিদর্শক আবদুর রহিম জানান, খবর পেয়ে দুপুর সাড়ে ১২টা নাগাদ উত্তরা ৪ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কে তানভীর হাসান সুমনের বাসায় তারা যান। সেখানে গিয়ে প্রাথমিক তদন্তে তারা জানতে পারেন, তানভীর হাসান সুমন বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা নাগাদ ঘুমাতে যান। রুমের দরজা ভেতর থেকে ভেজানো ছিল। সকাল সাড়ে ১০টার দিকে রুম পরিষ্কার করার জন্য গৃহপরিচারিকা রুমের ভেতর প্রবেশ করেন। তখন প্রথম তিনি তানভীর হাসানকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

তানভীর ঢাকা লিটল থিয়েটারের সদস্য ছিলেন। পরে তিনি নাট্যকেন্দ্রে যোগ দেন। নাটকে অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালনাও করেছেন। বিজ্ঞাপনচিত্র নির্মাতা হিসেবে অল্প দিনেই সুনাম অর্জন করেন। কাজ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও। ছবি আঁকতেন, ছিলেন ফ্যাশন ডিজাইনার। তিনি ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করার পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল