২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শেখ হাসিনাকে মোদির অভিনন্দন

- ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পাওয়ায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও তার দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আজ সোমবার সকালে ভারতের প্রধানমন্ত্রী গণভবনে টেলিফোন করে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান বলে নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর প্রেস উইং।

এ ছাড়া ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) পক্ষ থেকেও আলাদাভাবে অভিনন্দন জানানো হয়েছে আওয়ামী লীগকে। আজ সোমবার সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে কথা বলে অভিনন্দন জানান বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন কমিশন (ইসি) থেকে ঘোষিত চূড়ান্ত বেসরকারি ফল অনুযায়ী, এককভাবে দল হিসেবে আওয়ামী লীগ পেয়েছে সর্বোচ্চ ২৫৯টি আসন। একটি আসনে আগেই নির্বাচন স্থগিত থাকা ও একটি আসনে তিনটি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত রেখে পুনঃনির্বাচনের ঘোষণা দেওয়ায় বাকি আসনের মধ্যে ক্ষমতাসীন দলটি পেয়েছে প্রায় ৮৭ শতাংশ আসন। সেই হিসাবে, টানা তৃতীয় ও সব মিলিয়ে পঞ্চমবারের মতো সরকার গঠন করতে যাচ্ছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল