১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কারাগার থেকে নেতাকর্মী ও ভোটারদের প্রতি খালেদা জিয়ার বার্তা

বেগম খালেদা জিয়া - সংগৃহীত

কারাগারে বন্দী দেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দলীয় প্রধানকে ছাড়াই নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপিসহ দেশের অধিকাংশ রাজনৈতিক দল। রাত পোহালেই ভোট। ভোটের আগের দিন দেশবাসী ও ভোটারদের কাছে কারাগার থেকে বার্তা পাঠিয়েছেন বেগম খালেদা জিয়া।

ফজরের নামাজ পড়েই ভোটকেন্দ্রে গিয়ে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে আহ্বান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন কারাবান্দী বেগম খালেদা জিয়া।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আজ শনিবার সকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়ে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগার থেকে সাধারণ ভোটার, ধানের শীষের সমর্থক ও নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী দুঃশাসন বিরোধী বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, রোববার আপনাদের সুযোগ আসবে স্বৈরশাসকদের হাত থেকে মুক্তিলাভের। দেশকে মুক্ত করার। সব হুমকি-ধমকি ও ভয়ভীতি উপেক্ষা করে দলে দলে ভোটকেন্দ্রে যাবেন। আপনাদের এক একটি ভোট নিশ্চিত করতে পারে জনগণের মুক্তি ও গণতান্ত্রিক বাংলাদেশ। ফলাফল না নিয়ে আপনারা ভোটকেন্দ্র ত্যাগ করবেন না। আপনারা ভোটকেন্দ্র পাহারা দেয়ার মাধ্যমে জনগণের ভোটাধিকার রক্ষা করবেন। আজ বিকেল থেকেই পালাক্রমে ভোটকেন্দ্র পাহারা দিবেন। ফজরের নামাজ পড়েই ভোটের লাইনে দাঁড়ানোর জন্য আপনাদেরকে অনুরোধ করছি।

খালেদা জিয়ার উদ্বৃতি দিয়ে রিজভী আরো বলেন, ভোট শুরুর আগে ব্যালট বাক্স পরীক্ষা করবেন। ভোট দিয়ে কেন্দ্রের আশপাশে থাকবেন। আপনারা শুধু সাধারণ ভোটারই নন, ভোটারদের অতন্দ্র প্রহরী। ভোট গ্রহণ শেষে ভোট গণনা করে কে কত ভোট পেলো তা নিশ্চিত না হয়ে সাদা কাগজে সই করবেন না। কোনো অবস্থাতেই প্রিজাইডিং অফিসারের সই ছাড়া সই করবেন না। ফলাফল নিয়ে প্রিজাইডিং অফিসারের সাথে রিটার্নিং অফিসার বা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে যাবেন।

 


আরো সংবাদ



premium cement