২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
টাঙ্গাইল-৬

টাঙ্গাইলে বিএনপি প্রার্থী গৌতম চক্রবর্তীর উপর হামলা

১০ নেতা-কর্মী আহত
মারধরে আহত গৌতম চক্রবর্তী ও ডানে তার ভাংচুরকৃত গাড়ি - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের বিএনপির মনোনীত প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক অ্যাড. গৌতম চক্রবর্তীর উপর হামলা হয়েছে। এ ঘটনায় অন্তত আরো ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। সাথে থাকা তার নির্বাচনী প্রচারণার গাড়িটিও ভাঙচুর করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় নাগরপুর উপজেলার ধুবড়িয়ায় পথসভা শেষে ফেরার পথে তার উপর এ হামলা হয়। এ হামলার ঘটনা প্রতিপক্ষ আওয়ামী লীগ প্রার্থী আহসানুল ইসলাম টিটুর লোকজন ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির নেতা কর্মীরা। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অ্যাড. গৌতম চক্রবর্তী আহত হয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন।

এ ব্যাপারে সাবেক সংসদ সদস্য অ্যাড. গৌতম চক্রবর্তী জানান, ‘গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নাগরপুর উপজেলার ধুবড়িয়ায় পথসভা শেষে ফেরার সময় একদল সন্ত্রাসী অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আমার ও নেতাকর্মীদের উপর হামলা করে। আমাকে লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। নেতাকর্মীদের উপরও হামলা হয়েছে। ঘটনার পরেই নাগরপুর থানা পুলিশকে বিষয়টি অবহিত করেছি। চরম নিরাপত্তাহীনতায় নির্বাচনী প্রচারণা চালাতে পারছি না। আমার পোস্টারগুলো ছিঁড়ে ফেলা হয়েছে। নির্বাচনী অফিসগুলো ভাঙচুর করা হচ্ছে। পুলিশ বাড়িতে বাড়িতে গিয়ে নেতাকর্মীদের হুমকি দিচ্ছে। কর্মীসমর্থকরা আতঙ্কে দিন কাটাচ্ছে। ধানের শীষের মাইকিং করতে দেয়া হচ্ছে না। দেলদুয়ার নাগরপুরে কোথাও কোনো নির্বাচনী পরিবেশ নেই।’


আরো সংবাদ



premium cement