২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

‘পুলিশ আমার সঙ্গে থাকবে, আমার প্রটেকশন দরকার’

ওবায়দুল কাদের। - ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৫ আসনের ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ তার রাজনৈতিক প্রতিপক্ষ ও এই আসনের নৌকার প্রার্থী ক্ষমতাসীন দলের মন্ত্রী ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে এলাকা থেকে তাড়িয়ে দেয়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন খোদ ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেছেন, আমাকে হুমকি দেয়া হচ্ছে-এক ঘণ্টার মধ্যে এলাকা থেকে তাড়িয়ে দেবে। আমি উনাকে (মওদুদ) বলতে চাই-আমি বসন্তের কোকিল নই। ভোট আসলে এলাকায় আসব, আর ভোট চলে গেলে এলাকা ছেড়ে চলে যাব। আমি শীতের অতিথি পাখি নই, আমি এ এলাকার সন্তান। আমি ক্ষমতায় থাকলেও এ এলাকায় থাকব, ক্ষমতা হারালেও এ এলাকায় থাকব।

শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের কেটিএমহাট ও চরপার্বতী ইউনিয়নের চৌধুরী হাটবাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, হুমকি দিয়ে কোনো লাভ হবে না। জনগণ আমার সঙ্গে আছে। আপনার এ হুমকির জবাব জনগণ ৩০ তারিখে ব্যালটের মাধ্যমে দিয়ে দেবে।

পুলিশ প্রটোকলের বিষয়ে তিনি বলেন, পুলিশ আমার সঙ্গে থাকবে, আমার প্রটেকশন দরকার। আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এমনিতেই হুমকি দেন এক ঘণ্টায় তাড়িয়ে দেবে। তা হলে আমার সঙ্গে প্রটেকশন না থাকলে কি হবে।


আরো সংবাদ



premium cement